তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পূর্বধলায় উৎসব মূখর পরিবেশে ভোট গ্রহন অনুষ্ঠিত

সংর্ঘাত ও সংঘর্ষের কে অমূলক প্রমান করে
পূর্বধলায় উৎসব মূখর পরিবেশে ভোট গ্রহন অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৯ মে]
সংর্ঘাত ও সংর্ঘষের আশঙ্কা অমূলক প্রমান করে উৎসব মূখর পরিবেশে ভোট হয়েছে পূর্বধলায়। বিচ্ছিন্ন দু-একটি ঘটনা ছাড়া কোন ধরনের অপ্রীতি ঘটনা ঘটেনি। প্রশাসনের কঠোর ভুমিকাকে কৃতিত্ব দিয়ে প্রার্থী ও ভোটাররা এসেছেন ভোট কেন্দ্রে এবং ভোট দিয়েছেন তাদের পছন্দের প্রাথীদের।

শনিবার (২৮ শে মে) পঞ্চম ধাপে পূর্বধলা উপজেলার ১১ টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনের পূর্বে ২/৩টি ইউনিয়নে সংর্ঘষের ঘটনা ঘটার কারনে নির্বাচনের দিন সংঘর্ষের আশংকা ছিল বেশী। নির্বাচনে  প্রতিটি ইউনিয়নে আ”লীগের বিদ্রোহী  প্রার্থী থাকায় সংঘর্ষের আশংকা ছিল প্রবল। ভোটের দিন সকাল থেকে বেশ কয়েকটি কেন্দ্র  ঘুরে দেখা গেছে প্রতিটি ভোট কেন্দ্রে ভোটার দের উপস্থিতি ছিল। এর মধ্যে মহিলা ভোটারদের উপস্থিতি ছিল চোঁখে পড়ার মত। কেন্দ্রের বাইরে ছিল উৎসব মূখর পরিবেশ। কেন্দ্রের ভিতর  প্রায় সব প্রার্থী এজেন্টর  উপস্থিতিও ছিল।
 
এ ব্যাপারে পূর্বধলা উপজেলার প্রধান সমন্বয়ক ও উপজেলা  নির্বাহী  কর্মকতা নূর হোসেন সজল এ প্রতিবেদককে জানান রক্তপাতহীন  সংঘর্ষ বিহীন অবাধ সুষ্ট ও সুন্দর একটি নির্বাচন উপহার দিতে পেরে উপজেলা প্রশাসনও  খুশি।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই