তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

এখন এসএমএস পাঠাতে পারেন মেসেঞ্জারের মাধ্যমেই

এখন এসএমএস পাঠাতে পারেন মেসেঞ্জারের মাধ্যমেই
[ভালুকা ডট কম : ১৬ জুন]
জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ফেসবুকের মেসেঞ্জার অ্যাপ থেকেই এখন যে কেউ চাইলে অন্য কারো মোবাইল ফোনে এসএমএস বার্তা পাঠাতে এবং গ্রহণও করতে পারবেন। এ জন্য আপনাকে মেসেঞ্জার অ্যাপ থেকে বের হয়ে আর মোবাইল ফোনের মেসেজ অপশনে ঢোকার প্রয়োজন হবে না।

১৫ জুনের এক ঘোষণায় ফেসবুক কর্তৃপক্ষ জানায়, আপনার ইনবক্সে মেসেঞ্জার ও মোবাইল ফোন নেটওয়ার্ক থেকে আসা বার্তাগুলো আলাদা দুটি রঙে দেখা যাবে। মেসেঞ্জারে এসএমএস কনভারসেশন দেখা যাবে পার্পল কালারে এবং ফেসবুক কনভারসেশন দেখা যাবে আগের মতোই, নীল রংয়ে। ফলে ব্যবহারকারীরা সহজেই বার্তাগুলো আলাদা করার সুযোগ পাবে।

তবে এখন কেবলমাত্র অ্যানড্রয়েড অপারেটিং সিস্টেমে চলা ডিভাইসে শুধু এ সুবিধা মিলবে। সেবাটি ব্যবহারের জন্য অ্যানড্রয়েড সংস্করণের মেসেঞ্জার অ্যাপের সেটিংস থেকে এসএমএস অপশনে প্রবেশ করে ‘ডিফল্ট এসএমএস অ্যাপ’ নির্বাচন করতে হবে।অত্যাধুনিক এ সুযোগ কাজে লাগিয়ে বার্তার পাশাপাশি ছবি, ভিডিও এবং অডিও ফাইলও বিনিময় করা যাবে। এদিকে সম্প্রতি মেসেঞ্জারের জনপ্রিয়তা বাড়াতে ফেসবুক অ্যাপে মেসেজিংয়ের সুবিধা বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে ফেসবুক।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই