তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রং বদলে আসছে আইফোন ৭

রং বদলে আসছে আইফোন ৭
[ভালুকা ডট কম : ১৮ জুন]
ওয়ার্ল্ডওয়াইড ডেভেলপার কনফারেন্সে (ডব্লিউডব্লিউডিসি) অ্যাপল বেশ কিছু নতুন পণ্য ও সফটওয়্যারের আপডেটের ঘোষণা দিলেও পরবর্তী আইফোন নিয়ে কোনো তথ্য জানায়নি। তাই আপাতত আইফোনপ্রেমীদের গুঞ্জন নির্ভরই থাকতে হচ্ছে।তেমনি এক গুঞ্জন হলো- আইফোনের পরবর্তী ভার্সন অর্থাৎ আইফোন৭ নতুন রংয়ে আসছে।

বিশ্বস্ত সূত্রের বরাত দিয়ে জাপানের ম্যাক ব্লগ ম্যাকাটোকারা জানিয়েছে, স্পেস গ্রে’র পরিবর্তে নতুন ‘ডার্ক ব্লু’ রংয়ে আসবে আইফোন৭। এ সংক্রান্ত একটি ছবিও প্রকাশ করা হয়েছে। এছাড়া আগের ‍অন্য রংয়েও পাওয়া যাবে স্মার্টফোনটি।

গত বছর প্রযুক্তি জায়ান্ট অ্যাপল তার আইফোন-৬ ও ৬ প্লাসেও নতুন রং অর্ন্তভুক্ত করে। পিঙ্ক রোজের নতুন ভার্সনটি প্রযুক্তিপ্রেমীরা সহজেই লুফে নেয়।এদিকে, রং বদলের বিষয়টি অ্যাপলের ব্যবসায়িক পলিসি হিসেবে দেখছেন বিশেষজ্ঞরা।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই