তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বাজারে এলো সাশ্রয়ীমূল্যের মোবাইল ফোন ‘আইটেল’

বাজারে এলো সাশ্রয়ীমূল্যের মোবাইল ফোন ‘আইটেল’
[ভালুকা ডট কম : ১৮ জুন]
সাধারণ মানুষের জন্য উন্নত প্রযুক্তিসম্পন্ন মোবাইল ফোন নিয়ে বাজারে এলো আইটেল মোবাইল বাংলাদেশ।বৃহস্পতিবার (১৬ জুন) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির গোলটেবিল মিলনায়তনে মোবাইলটির উদ্বোধনী সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

এতে আইটেল মোবাইল বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার শ্যামল সাহা জানান, ২০০৭ সালে হংকংয়ে প্রতিষ্ঠিত আইটেল মোবাইল। এটি ট্রানসন হোল্ডিংসের একটি শাখা কোম্পানি। ট্রানসন হোল্ডিংস কোম্পানির সঙ্গে গুগল, ফেসবুক, ইনটেল, সনি, মাইক্রোসফটসহ সুপ্রতিষ্ঠিত সব প্রতিষ্ঠানের সঙ্গে বাণিজ্য চুক্তি স্বাক্ষরিত হয়েছে। সুতরাং, প্রতিষ্ঠানটির প্রতিটি পণ্যই আধুনিক ও মানসম্মত।

আইটেল মোবাইল সম্পর্কে এ কর্মকর্তা জানান, উন্নত প্রযুক্তি ও পণ্যের গুণগত মান- দু’টিই নিশ্চিত করে স্মার্টফোন, ট্যাবলেট, ফিচার ফোনসহ নানা পণ্য বাজারে সরবরাহ করছে প্রতিষ্ঠানটি। প্রতিটি ফোনে ক্যামেরা ও দীর্ঘমেয়াদী ব্যাটারি সংযুক্ত। তাই গ্রাহকরা নিশ্চিন্তে ব্যবহার করতে পারেন।সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আইটেল মোবাইলের সেলস ম্যানেজার মি. স্টিফেন, মি. জেরি হিসহ অন্য কর্মকর্তারা।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই