তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

টেকনাফে পারিবারিক কলহে এক জা'য়ের চুরিকাঘাতে অপর জা নিহত

টেকনাফে পারিবারিক কলহে এক জা'য়ের চুরিকাঘাতে অপর জা নিহত
[ভালুকা ডট কম : ২৩ জুন]
কক্সবাজারের টেকনাফে এক পরিবারে পারিবারিক কলহের জেরধরে স্ত্রীকে তালাক দেয়ার ঘটনা ঘটেছে।তালাকপ্রাপ্তা মহিলা ভাবীর সঙ্গে স্বামীর পরকীয়ার ঘটনায় ক্ষুদ্ধ হয়ে ভোরে বড় জাকে উপর্যুপরি চুরিকাঘাত করে খুন করেছে। পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক মহিলাকে আটক করে।

স্থানীয় সূত্র মতে,বৃহস্পতিবার ভোরে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদিমোরায় নিজ বাড়িতে সেহেরী খেয়ে প্রতিদিনের ন্যায় বড় জা মরিয়ম ঘুমিয়ে পড়ে। সকাল ৬টার দিকে ছোট জা হাসিনা বড় জা মরিয়মের বাড়িতে ঢুকে ঘুমন্ত অবস্থায় তাকে উপর্যুপরি চুরিকাঘাত করলে বড়ো জা মরিয়ম চিৎকার দিয়ে উঠে। শোরগোল ও চিৎকার শুনে লোকজন জড়ো হয়ে হাসিনাকে আটক করে।মরিয়মকে দ্রুত উদ্ধার করে উপজেলা সদর হাসপাতালে নেয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে কক্সবাজার হাসপাতালে নেয়ার পথে মরিয়ম মৃত্যুর কোলে ঢলে পড়ে। স্থানীয় মেম্বার মোহাম্মদ আলী ঘটনার সত্যতা স্বীকার করেন।

খবর পেয়ে স্থানীয় থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট তৈরীর পর পোস্ট মর্টেমের জন্য লাশ মর্গে পাঠায়। এদিকে খবর পেয়ে টেকনাফ মডেল থানার এসআই মাসুদ মুন্সী ঘটনাস্থল পরিদর্শন করে ঘাতক হাসিনাকে আটক করে থানায় নিয়ে যায়।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই