তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর পৌরসভার বাজেট ঘোষনা

গৌরীপুর পৌরসভার বাজেট ঘোষনা
[ভালুকা ডট কম : ২৩ জুন]
ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার নতুন করারোপ ছাড়াই ২০১৬-১৭ অর্থ বছরে ৫১ কোটি  ৩৪ লক্ষ ৮৪ হাজার ২১ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ জুন) বিকালে গৌরীপুর পৌরসভা কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে উক্ত বাজেট ঘোষনা করেন মেয়র সৈয়দ রফিকুল ইসলাম।

পৌরসভার সচিব মোঃ তায়েব আলীর সঞ্চালনায় বাজেট অনুষ্ঠানে বক্তব্য রাখেন পৌরসভার নির্বাহী প্রকৌশলী মুখলেছুর রহমান, সহকারি প্রকৌশলী মদন মোহন দাস, হিসাব রক্ষক মোঃ মঞ্জুরুল হক, প্যানেল মেয়র-১ দেওয়ান মাসুদুর রহমান খান, প্যানেল মেয়র-২ এস এম আলী আহাম্মদ, প্যানেল মেয়র-৩ শিউলী আক্তার, কাউন্সিলর আব্দুল কাদির, মাসুদ মিয়া রতন, এমরান মুন্সী, নুরুল ইসলাম, আতাউর রহমান আতা, সাইফুল ইসলাম রিপন, মহিলা কাউন্সিলর দেলোয়ারা আক্তার, জেসমিন আক্তার গৌরীপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মশিউর রহমান কাউসার সহ সকল সাংবাদিকবৃন্দ। বাজেটে ব্যয় ধরা হয়েছে ৫১ কোটি ৫ লক্ষ ৮৮ হাজার ৭শ ৮৫ টাকা। স্থিতি ধরা হয়েছে ২৮ লক্ষ ৯৫ হাজার ২শ ৩৬ টাকা।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই