তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আল কোরআন ফাউন্ডেশনের বিনামূল্যে কুরআন বিতরণ

ভালুকায় আল কোরআন ফাউন্ডেশনের বিনামূল্যে কুরআন বিতরণ
[ভালুকা ডট কম : ২৩ জুন]
ভালুকায় স্বেচ্ছাসেবি সংগঠন আল কোরআন ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে কুরআন বিতরণ করা হয়েছে।হেফজ ও নুরাণী মাদরাসার প্রায় শতাধীক ছাত্রদের হাতে পবিত্র কোরআন শরীফ তুলে দেয়া হয়।

এ উপলক্ষে বৃহস্প্রতিবার(২৩জুন) সকাল ১১টায় উপজেলার সিডষ্টোর হযরতুল উলুম মাদরাসা মাঠে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করে বাজার ব্যাবসায়ী সমিতির সভাপতি হাজী শাহাবউদ্দীন তালুকদার।প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন-ভালুকা উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতির মো: আনিসুর রহমান খান রিপন।

প্রধান অতিথি তার বক্তব্যে কোরআন বিতরনের ব্যাতিক্রমি এই মহতি উদ্যোগের প্রসংশা করে আগামী দিনে সংগঠনের সাফল্য করেন।কোরআন বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-যুবলীগ হবিরবাড়ী ইউনিয়নের সভাপতি মো: আবু সাঈদ,মো: সাইফুল ইসলাম খান, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য মো: মিনার হোসেন,সাংবাদিক সফিউল্লাহ আনসারী,ছাত্রলীগ নেতা মনিরুজ্জামান নয়ন,যুবনেতা লাল মাহমুদ,মো: সাইফুল ইসলাম,নজিবুল হোসাইন নেভী,ফাউন্ডেশনের পরিচালক এইচ এম মেজবাহ হাবিবুল্লাহ জীহাদী,সদস্য মো: কাউছার আহম্মেদ,মাসুদ রানা ,ইমরান মোল্লা,মাহিন মাহবুব উল্লাহ,আবু নোমান প্রমুখ।

শিক্ষক মো: আ: কাদির এর সঞ্চালনায় এ অনুষ্ঠানে বিভিন্ন এলাকার ১২টি প্রতিষ্ঠান থেকে আগত শতাধিক শিক্ষার্থীর মাঝে ১২০ পিছ কোরআন শরীফ বিতরণ করা হয়।এ সময় সংশ্লীষ্ট প্রতিষ্ঠানের শিক্ষক মন্ডলী,অভিভাবক,গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই