তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জ যুবদলের সভাপতি উপজেলা চেয়ারম্যান ভিপি গ্রেফতার

রায়গঞ্জ যুবদলের সভাপতি উপজেলা চেয়ারম্যান ভিপি গ্রেফতার
[ভালুকা ডট কম : ২৩ জুন]
সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবদলের সভাপতি ভিপি আইনুল হককে (৪৯) গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক রওশন আলী জানান, গ্রেফতারকৃত আইনুল হক সিরাজগঞ্জে ট্রেনপোড়ানোর ঘটনায় দায়েরকৃত মামলার চার্জশীটভুক্ত আসামী। এছাড়াও তার বিরুদ্ধে সরকারী কাজে বাধাদান ও নাশকতার অভিযোগে একাধিক মামলা রয়েছে।

এদিকে ভিপি আইনুল হককে গ্রেফতারের তীব্র নিন্দা জানিয়ে রায়গঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শামসুল ইসলাম জানান, আয়নুল হক বিপুল ভোটে নির্বাচিত একজন জনপ্রিয় উপজেলা চেয়ারম্যান। তিনি জেলা প্রশাসকের কার্যালয়ে একটি মিটিংয়ে অংশ নিয়েছিলেন। সেখান থেকে ডেকে নিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। এঘটনায় এলাকায় জনমনে তীব্র অসেন্তোষ বিরাজ করছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই