তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সীমান্ত অপরাধ সম্পর্কে জনস্বচেতনার উপর ১৪ বিজিবির মতবিনিময় সভা

সীমান্ত অপরাধ সম্পর্কে জনস্বচেতনার উপর ১৪ বিজিবির মতবিনিময় সভা
[ভালুকা ডট কম : ২৩ জুন]
১৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি) বৃহস্পতিবার নওগাঁর পত্নীতলা উপজেলার চকিলাম বিওপি সংলগ্ন চকিলাম, বেলঘড়িয়া এবং দূর্গাপুর গ্রামের সীমান্তবর্তী জনসাধারণের সাথে সীমান্ত হত্যা প্রতিরোধে সীমান্তবর্তী জনসাধারণকে সতর্ক ও উপদেশ মূলক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)র অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আলী রেজা, ইঞ্জিনিয়ার্স এর সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ১৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)র উপ-অধিনায়ক মেজর মোঃ ইকবাল আখতার, চকিলাম কোম্পানীর কোম্পানী কমান্ডার, সাংবাদিকসহ শিক্ষক, পেশাজীবি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

সভায় ১৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)র অধিনায়ক সীমান্ত হত্যা শুন্যের কোটায় নামিয়ে আনার ব্যাপারে উপস্থিত সকলের আন্তরিক সহযোগিতা কামনা করে রাতে অবৈধভাবে সীমান্ত পারাপার, অবৈধভাবে গবাদি পশু আনায়ন ও মাদক পাচারসহ অন্যান্য যে কোন ধরনের অনাকাংখিত কার্যকলাপে লিপ্ত না হওয়ার জন্য সহ সূর্যাস্তের পর জনসাধারনকে শূন্য রেখায় চলাচল, গমনাগমন থেকে বিরত থেকে পূর্বের জারিকৃত আইন মেনে চলার জন্য সবাইকে সতর্ক ও প্রেষণা প্রদান করেন।  

এছাড়া বৈধ পথে গবাদি পশু ভারত থেকে আনয়নের জন্য বিজিবি কর্তৃক সর্বাত্মক সহযোগিতা প্রদান করা হবে বলেও সভায় উপস্থিত সবাইকে আশ্বস্ত করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই