তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ময়মনসিংহে ১০ পুলিশ কর্মকর্তা ও ৩ চৌকিদারকে পুরস্কৃত

ময়মনসিংহে ১০ পুলিশ কর্মকর্তা ও ৩ চৌকিদারকে পুরস্কৃত
[ভালুকা ডট কম : ২৩ জুন]
ময়মনসিংহে বিভিন্ন ক্ষেত্রে সফলতা অর্জনের জন্য ১০ পুলিশ কর্মকর্তাসহ তিন চৌকিদারকে পুরস্কৃত করা হয়েছে।বৃহস্পতিবার (২৩ জুন) দুপুরে পুলিশের ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন এ সব পুলিশ কর্মকর্তাদের হাতে সার্টিফিকেট তুলে দেন।

পুরস্কৃতরা হলেন- কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম (শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক), একই থানার উপ-পরিদর্শক (এসআই) খন্দকার শাকের আহমেদ (শ্রেষ্ঠ এসআই), নান্দাইল মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) খায়রুল ইসলাম (শ্রেষ্ঠ এসআই), শেরপুর জেলার গোয়েন্দা কর্মকর্তা (ওসি/ডিবি) ফজলে এলাহী (শ্রেষ্ঠ ডিবি অফিসার), নেত্রকোণা থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান, জামালপুর জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সাদরুল হাসান খান, শেরপুর সদর ট্রাফিকের সার্জেন্ট রুবেল মিয়া, নেত্রকোণার বারহাট্রা থানার উপ-পরিদর্শক (এসআই) কাজী মো: শহীদুল ইসলাম, নেত্রকোণার ডিএসবি’র সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নুরুল ইসলাম, নেত্রকোণার আইসিটি শাখার কনস্টেবল আবুল হোসেন। নেত্রকোণা জেলার চল্লিশা ইউনিয়নের দফাদার সিরাজুল ইসলাম, ময়মনসিংহ সদর উপজেলার আকুয়া ইউনিয়নের দফাদার রাম গোপাল ও জামালপুরের দফাদার ফজলুল হক।

এ সময় পুলিশের ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি আক্কাছ উদ্দিন ভূঁইয়া, জেলা পুলিশ সুপার (এসপি) মঈনুল হক উপস্থিত ছিলেন। 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই