তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

১০ দিনেও খোঁজ মেলেনি স্কুলছাত্র গোবিন্দ’র

১০ দিনেও খোঁজ মেলেনি স্কুলছাত্র গোবিন্দ’র
[ভালুকা ডট কম : ২৪ জুন]
প্রায় ১০ দিন ধরে নিখোঁজ আশুলিয়ার স্কুলছাত্র গোবিন্দ চন্দ্র সূত্রধরের (১৩) খোঁজ মেলেনি। ফলে, উদ্বেগ আর আতঙ্কের মধ্যে রয়েছেন তার পরিবারের সদস্যরা।গোবিন্দ নেত্রকোনা জেলার আটপাড়া থানার তেলিপাড়া গ্রামের মধু চন্দ্র সূত্রধরের ছেলে। স্ত্রী সন্তানদের নিয়ে আশুলিয়ার কুমকুমারী বাজার এলাকায় মনির মিয়ার বাড়িতে ভাড়া থাকেন বাবা মধু চন্দ্র। তিনি কাঠ মিস্ত্রির কাজ করেন।

বুধবার (১৫ জুন) সকালে আশুলিয়ার কুমকুমারী বাজার এলাকা থেকে নিখোঁজ হয় স্কুলছাত্র গোবিন্দ। সে কুমকুমারী বাজার এলাকার দর্পন মডেল একাডেমির সপ্তম শ্রেণির ছাত্র।মধু চন্দ্র সুত্রধর বাংলানিউজকে জানান, বুধবার (১৫ জুন) সকালে তার ছেলে বাড়ি থেকে বের হয়ে আর বাসায় ফিরেনি। পরে নিকটাত্মীয়দের বাড়িতে খোঁজ নিয়েও তাকে পাওয়া যায়নি। পরে গত দু’দিন আগে আশুলিয়া থানায় নিখোঁজের বিষয়ে সাধারণ ডাইরি করা হয়। কিন্তু এখনও গোবিন্দ’র খোঁজ না পাওয়ায় পুলিশের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছে তার পরিবার।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির জানান, নিখোঁজ ওই স্কুলছাত্রকে উদ্ধার করতে পুলিশ সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই