তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল রোড বাজার জামে মসজিদ কমিটির সভা অনুষ্ঠিত

নান্দাইল রোড বাজার জামে মসজিদ কমিটির সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৪ জুন]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার ঐতিহ্যবাহী নান্দাইল রোড বাজার জামে মসজিদ কমিটির এক সভা ২৪ জুন শুক্রবার বাদ জুম্মাহ মসজিদ বারান্দায় কমিটির সভাপতি আলহাজ্ব কাজী আতাউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

মসজিদ কমিটির সেক্রেটারী সিনিয়র সাংবাদিক মোঃ এনামুল হক বাবুলের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় মসজিদের পুর্ব অংশে বাউন্ডারী দেওয়াল নির্মাণ, নব নির্মিত মসজিদ মার্কেটে বিদ্যুতের লাইনে সংযোগ গ্রহনের সিদ্ধান্ত গ্রহন করা হয়। এছাড়া মসজিদ পুকুরের পানি নিষ্কাশনের বাধা সৃষ্টি কারী ৬ ব্যাক্তির বিরুদ্ধে এবং গো-হাট তহবিলের টাকা পরিশোধ না করায় সাবেক ইজারাদারের বিরুদ্ধে নোটিশ প্রদান করা সহ আইনগত ব্যবস্থা গ্রহনের সিদ্ধান্ত গ্রহন করা হয়। এছাড়া মরহুম সদস্য মোঃ আবু বক্কর সিদ্দিকের স্থলে নান্দাইল রোড সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ তৌফিকুল ইসলাম রতনকে কো-অপট করা হয়।

সভায় আলোচনায় অংশ গ্রহন করেন সহ সভাপতি মুক্তি যোদ্ধা মোঃ লুৎফুর রহমান ভূইয়া, মোঃ নেকবর আলী মাস্টার, মোঃ রফিকুল ইসলাম রফিক, মাওলানা তানভীর আহম্মেদ, মাওলানা এহতেশামুল হক, মাওলান শহিদুল্লাহ, সমাজসেবী মোঃ আব্দুল্লাহ ভূইঁয়া, মোঃ রুহুল আমিন ভূইঁয়া, আলহাজ্ব আব্দুল হালিম, প্রধান শিক্ষক আব্দুল কাইয়ূম বাবুল, আবুল কালাম আজাদ, নাজমুল হাসান নপু, ডাঃ মোঃ হাছেন আলী, মোঃ বাবুল মিয়া, আব্দুর রউফ খোকন, মোঃ লাল মিয়া প্রমুখ।

সভায় নুতন মসজিদের অসমাপ্ত কাজ নির্মাণ করে দেওয়ার জন্য মাননীয় সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন প্রতিশ্রুতি দিয়েছেন এর জন্য মাননীয় এমপি মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে দ্রুত কাজ সমাপ্ত করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করার জন্য সভা থেকে অনুরোধ জানানো হয়।

সভায় এমপি মহোদয় সহ এলাকার সকল মৃতব্যক্তি সহ দেশবাসীর উদ্দ্যেশ্যে মোনজাতের মাধ্যমে সভা সমাপ্তি ঘোষণা করা হয়। সভাপতি আলহাজ্ব কাজী আতাউর রহমান তার বাড়িতে আজ শুক্রবার কমিটির সকলকে ইফতার মাহফিলে যোগদানের আমন্ত্রন জানান।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই