তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে সেলভীর নেতৃত্বে আ’লীগের প্রার্থীর সমর্থনে মিছিল

গৌরীপুরে সেলভীর নেতৃত্বে আ’লীগের প্রার্থীর সমর্থনে মিছিল
[ভালুকা ডট কম : ২৪ জুন]
ময়মননসিংহ-৩ গৌরীপুর আসনে উপ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহামেদ’র সমর্থনে উপজেলা আ’লীগ নেতা সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আহাম্মদ খান পাঠান সেলভীর নেতৃত্বে শুক্রবার (২৪ জুন) ছাত্রলীগের উদ্যোগে নুরুল আমিন খান উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ইফতার শেষে পৌর শহরে একটি মিছিল অনুষ্ঠিত হয়েছে। ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ সব্যসাচীর নির্দেশে স্থানীয় ছাত্রলীগের নেতা-কর্মীরা উক্ত কর্মসূচী পালন করেছে। ইফতার পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে আলী আহাম্মদ খান সেলভী বলেন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে  ১৮ জুলাই এই আসনে উপ নির্বাচনে এমপি পদে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহামেদকে বিপুল ভোটে বিজয়ী করতে হবে। এজন্য তিনি সকলকে ঐক্যভাবে মাঠে কাজ করার আহবান জানান।

আলোচনা সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন এমপি প্রার্থী নাজিম উদ্দিন আহামেদের পুত্র তানজিল আহামেদ রাজিব, ছাত্রলীগ নেতা ইমতিয়াজ সুলতান জনি, মোহিদুল হাসান মাহিন, নাহিদ হাসান সোহাগ, আকরাম হোসেন, আলী আসকর সোহাগ, প্রদীপ কুমার সিং, সোহানুর রহমান সোহান, আজিজুল হক মিল্লাত, জোবায়ের তালুকদার, রেজাউল করিম রাজন, রাহুল রাব্বি খান পাঠান, জিল্লুর রহমান, শাহ আবু হাসনাত নিপু, মেহেদী হাসান, ওয়াসিম আকরাম, মাহবুল আলম, খায়রুল ইসলাম সিয়াম, আব্দুল্লাহ আল বারী, রাব্বি প্রমুখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই