তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ঝিনাইদহে বিএনপি-জামায়াতের ৫ নেতাকর্মী আটক

ঝিনাইদহে বিএনপি-জামায়াতের ৫ নেতাকর্মী আটক
[ভালুকা ডট কম : ২৩ জুলাই]
ঝিনাইদহের শৈলকুপা ও কোটচাঁদপুরে পৃথক অভিযান চালিয়ে বিএনপি ও জামায়াত-শিবিরের ৫ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। শনিবার (২৩ জুলাই) ভোরে পৃথক অভিযান চালিয়ে বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, শৈলকুপা পৌর বিএনপির সাধারণ সম্পাদক, সাইদুর রহমান মিন্টু (২৬) ও কোটচাঁদপুর উপজেলার দয়রামপুর গ্রামের সৈকত আলীর ছেলে শিবির নেতা  রজব আলী (২৬), বলা বাড়ীয়া গ্রামের মোবারক আলীর ছেলে আব্দুস সালাম (৪০), ভিটশ্বর গ্রামের নূর বক্সের ছেলে সালামত আলী (৫২) ও একই গ্রামের আব্দুস সামাদের ছেলে আতর আলী (৫৫)।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ সাংবাদিককে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক বিএনপি-জামাতের নেতাকর্মীরা নাশকতার পরিকল্পনা করছে এমন  খবরের ভিত্তিতে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই