তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

জাতীয় ঐক্যকে বাধাগ্রস্ত করতে তারেক রহমানকে সাজা-মির্জা ফখরুল ইসলাম

জাতীয় ঐক্যকে বাধাগ্রস্ত করতে তারেক রহমানকে সাজা-মির্জা ফখরুল ইসলাম
[ভালুকা ডট কম : ২৩ জুলাই]
জাতীয় ঐক্যকে বাধাগ্রস্ত করতে রাজনৈতিক উদ্দেশ্যে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে সাজা দেয়া হয়েছে বলে অভিযোগ করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ব্রিটেন সফর শেষে আজ (শনিবার) দুপুরে দেশে ফিরে হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ অভিযোগ করেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, দেশ এখন ক্রান্তিকাল অতিক্রম করছে। ধারাবাহিক জঙ্গি ও সন্ত্রাসী হামলায় জাতি যখন দিশেহারা। সব রাজনৈতিক দল যখন জাতীয় ঐক্য গড়ার ব্যাপারে ক্ষমতাসীনদের ওপর চাপ সৃষ্টি করছে ঠিক সেই সময় জনগণের দৃষ্টি অন্যদিকে ফেরাতে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে বানোয়াট ও ভিত্তিহীন মামলায় সাজা দেওয়া হয়েছে। বিষয়টিকে রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত আখ্যা দিয়ে তিনি বলেন, এই মামলায় নিম্ন আদালত তারেক রহমানকে বেকসুর খালাস দিয়েছিলেন। সেখানে স্পষ্ট বলা হয়েছিল, তার বিরুদ্ধে আনীত অভিযোগের কোনো প্রমাণ পাওয়া যায়নি। অর্থ লেন-দেনের সঙ্গে তারেক রহমানের বিন্দুমাত্র সম্পৃক্ততা নেই।

এই মামলা আইনগতভাবে এবং রাজনৈতিকভাবে মোকাবিলা করা হবে  উল্লেখ করে ফখরুল বলেন, অতীতেও জনপ্রিয় রাজনীতিবিদদের বিরুদ্ধে ক্ষমতাসীনরা এভাবে মিথ্যা মামলায় ফাঁসানোর চেষ্টা করেছে। সাজা দিয়েছে। কিন্তু তাতে সফল হতে পারেনি। এ ক্ষেত্রেও পারবে না।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই