তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে নব-নির্বাচিত ইউ’পি সদস্যদের শপথ গ্রহন

রাণীনগরে নব-নির্বাচিত ইউ’পি সদস্যদের শপথ গ্রহন
[ভালুকা ডট কম : ২৪ জুলাই]
নওগাঁর রাণীনগরে ৮টি ইউনিয়নে মধ্যে ৭টি ইউনিয়নের নব-নির্বাচিত সাধারণ সদস্য ও সংরক্ষিত সদস্যদের শপথ গ্রহন অনুষ্ঠিত হয়েছে। সোমবার রাণীনগর উপজেলার জেলা পরিষদ অডিটোরিয়াম হলরুমে এ শপথ গ্রহন অনুষ্ঠিত হয় ।

এতে ৭টি ইউনিয়নের ৬৩ জন সাধারণ সদস্য ও ২১ জন সংরক্ষিত মহিলা সদস্যেদের শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহি কর্মকর্তা সোনিয়া বিনতে তাবিব । উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ও রির্টানিং কর্মকর্তা সেলিম উদ্দিনের সঞ্চলনায় এই শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এস.এম আল ফারুখ জেমস, মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া ইসলাম, রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ খান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল্লাহ আল মামুন, প্রাথমিক শিক্ষা অফিসার মজনুর রহমান, থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মফিজ উদ্দীন, নব-নির্বাচিত কালীগ্রাম ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলু মন্ডল, পারইল ইউপি চেয়ারম্যান মজিবর রহমান প্রমূখ।

নির্বাচন কর্মকর্তা রুহুল আমিন জানান, রাণীনগর খট্রেশ্বর ইউনিয়নের ৩ টি কেন্দ্রের ভোট স্থগিত করায় ওই ইউনিয়নের শপথ বাক্য পাঠ স্থগিত রয়েছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই