তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরের এমপি মৃত্যু’র শোক প্রস্তাব গৃহিত

গৌরীপুরের এমপি মৃত্যু’র শোক প্রস্তাব গৃহিত
[ভালুকা ডট কম : ২৪ জুলাই]
ময়মনসিংহের গৌরীপুরে সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী ডাঃ ক্যাপ্টেন (অব.) মজিবুর রহমান ফকির এমপি মৃত্যুতে শোক প্রকাশ করে শোক প্রস্তাবটি উপজেলা পরিষদের মাসিক সভায় অবশেষে রোববার (২৪ জুলাই) গৃহিত হয়েছে। সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী ২ মে মৃত্যু বরণ করেন।

১৭ মে অনুষ্ঠিত উপজেলা পরিষদের মাসিক সভায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাবেয়া ইসলাম ডলি ১৪৮, ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের এমপি সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা ডাঃ ক্যাপ্টেন (অব.) মজিবুর রহমান ফকিরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক প্রস্তাব উত্থাপন করেন। এ শোক প্রস্তাবটি ১৭ মে’র সভার কার্যবিবরণীতে না থাকায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সানাউল হক, মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া ইসলাম ডলিসহ আওয়ামী লীগ উপজেলা পরিষদের পরবর্তী  ২২জুন অনুষ্ঠিত সভা বয়কট করেন। সংশোধনীর মাধ্যমে ২২ জুন সভার কার্যবিবরণীতে শোক প্রস্তাবটি কার্যবিবরণীতে উঠে আসে।

রোববার (২৪ জুলাই) উপজেলা পরিষদের চেয়ারম্যান আহাম্মদ তায়েবুর রহমান হিরণের সভাপতিত্বে অনুষ্ঠিত জুন মাসের সভার কার্যবিবরণীতে শোক প্রস্তাবটি সর্বসম্মতিক্রমে গৃহিত হয়। সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মর্জিনা আক্তার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সানাউল হক, মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া ইসলাম ডলি, কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ সাদিকুর রহমান, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা জান্নাত-এ-এ হুর, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ তাজুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা শারমীন শাহাজাদী ও বিভাগীয় কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই