তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নজিপুর শহরে অবৈধভাবে বাসায় প্রবেশের অভিযোগে এক নারীর ভ্রাম্যমাণ আদালতে সাজা

নজিপুর শহরে অবৈধভাবে বাসায় প্রবেশের অভিযোগে এক নারীর ভ্রাম্যমাণ আদালতে সাজা
[ভালুকা ডট কম : ২৪ জুলাই]
নওগাঁর পত্নীতলা উপজেলা সদরে অবৈধভাবে বাসায় প্রবেশের অভিযোগে এক নারীকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।  
থানা সুত্র জানায়, ২৪ জুলাই বেলা সাড়ে ১১টার দিকে নজিপুর পৌর এলাকার হরিরামপুরে এক বাসায় অবৈধভাবে এক নারী প্রবেশ করে। এমন অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ওই নারীকে তাঁর কাছে থাকা ভ্যানেটি ব্যাগের মধ্যে খেলনা পিস্তল, বিভিন্ন প্রজাতির নেশা জাতীয় ঔষধ ও ইনজেকশনসহ আটক করে থানায় নেয়া হয়। পরে, ওই নারীকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল মালেক পত্নীতলা উপজেলার শ্রীপুর গ্রামের নুনিয়াপাড়ার জাহিরুল ইসলামের স্ত্রী মোসা: ফরিদা পারভীন (৩৭)কে বাংলাদেশ দণ্ডবিধি ৩৫৬ ধারা মোতাবেক উক্ত অভিযোগের প্রেক্ষিতে সাত (৭) দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

পত্নীতলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দীন উপরোক্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে সন্ধ্যা সাড়ে ৬টায় জানান, আসামী ফরিদা পারভীনকে জেলা কোর্টে প্রেরণ করা হয়েছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই