তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কারা সন্ত্রাসী তৎপরতার মদদ দিচ্ছে এ মাসের মধ্যেই জাতির কাছে তা তুলে ধরা হবে

কারা সন্ত্রাসী তৎপরতার মদদ দিচ্ছে এ মাসের মধ্যেই জাতির কাছে তা তুলে ধরা হবে-অ্যাডভোকেট আ.ক.ম মোজাম্মেল হক
[ভালুকা ডট কম : ২৪ জুলাই]
মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এ্যাডভোকেট আ.ক.ম মোজাম্মেল হক এমপি বলেছেন, সন্ত্রাসী তৎপরতাকে কারা মদদ দিচ্ছে এবং কারা অর্থের ও অস্ত্রের যোগান দিচ্ছে, কোন রাজনৈতিক দলের কতজন নেতা এসব সন্ত্রাসী কাজের সঙ্গে জড়িত -তাদের পরিচয় এ মাসের মধ্যেই জাতির কাছে তুলে ধরা হবে বলে আমরা আশা করি। তাদের প্রত্যেকেরই বিচার করা হবে।

তিনি আরো বলেন, আগে ধারণা ছিল মাদ্রাসায় পড়ুয়া গরীব ছাত্র-ছাত্রীদের সন্ত্রাসী তৎপরতার কাজে লাগানো হচ্ছে। কিন্তু গুলশানের ঘটনায় সত্যতা প্রকাশ পেয়েছে। আসলে কালো টাকার মালিকের সন্তানরা এসব সন্ত্রাসী কাজের সঙ্গে জড়িত। অবৈধ পন্থায় যারা টাকার মালিক হয়েছেন তাদের সন্তানরা এবং বিশ্ববিদ্যালয়ে পড়–য়া মেধাবী ছাত্ররা এসব কর্মকান্ডের সঙ্গে জড়িত।

মন্ত্রী রবিবার গাজীপুরের কালিয়াকৈর উপজেলা পরিষদের সম্প্রসারিত নতুন ভবনসহ বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রী জামায়াতকে উদ্দেশ্য করে বলেন, ১৯৭১ সালে স্বাধীনতা বিরোধী দল হিসেবে জামায়াত তাদের কার্যক্রম পরিচালনা করেছে। অথচ তারা স্বাধীনতার পর জাতির কাছে কোন ক্ষমা চায়নি। বরং ওই সময়ে তারা ভাল কাজই করেছেন বলে দাবী করেন। এ দলকে কোনভাবেই ক্ষমা করা যাবে না।

কালিয়াকৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রেজাউল করিম রাসেলের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, স্থানীয় সরকার বিভাগ গাজীপুরের উপ-পরিচালক মোঃ জামিল আহমেদ, এলজিইডি গাজীপুরের নির্বাহী প্রকৌশলী মোঃ জামিরুল ইসলাম খান, কালিয়াকৈরের মুক্তিযুদ্ধ কাউন্সিলের কমান্ডার ডাঃ সাহাব উদ্দিন আহসান, কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সানোয়ার হোসেন, প্রকৌশলী সরকার মোঃ সাজ্জাদ হোসেনসহ স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এবং আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। মন্ত্রী অনুষ্ঠানে মেধা ছাত্র-ছাত্রীদের মধ্যে বৃত্তির টাকা তুলে দেন এবং কৃষকদের মাঝে গাছের চারা বিতরণ করনে।      

এর আগে মন্ত্রী এলজিইডি’র আওতায় ৪ কোটি ২৫ লাখ টাকা ব্যয়ে নির্মিত উপজেলা পরিষদের সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও ৩৫০ আসন বিশিষ্ট উপজেলা পরিষদ মিলনায়তন ভবন, ১ কোটি ৩ লাখ ৮৪ হাজার টাকা ব্যয়ে নির্মিত উপজেলা প্রাণী সম্পদ উন্নয়ন ভবন এবং একটি বাড়ী একটি খামার প্রকল্প  ও সঞ্চয়ী উন্নয়ন ব্যাংক ভবন উদ্বোধন করেন। এছাড়াও মন্ত্রী উপজেলা পরিষদ চত্বরে ৩ দিন ব্যাপী বনজ, ফলজ ও বৃক্ষের মেলা উদ্বোধন করেন। এসময় তিনি প্রাণী সম্পদ উন্নয়ন ভবনের সামনে একটি গাছের চারা রোপন করেন।       




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই