তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

নান্দাইলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল
[ভালুকা ডট কম : ২৪ জুলাই]
বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র সিনিয়র ভাইসচেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে উচ্চ আদালতে ৭ বছরের সাজা দেবার প্রতিবাদে  নান্দাইল উপজেলা ও পৌর ছাত্রদল রোববার  (২৪) জুলাই উপজেলা সদরে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভার আয়োজন করে।

উপজেলা ছাত্রদলের সভাপতি মোঃ মফিজুর রহমান রতনের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি মোঃ কামরুল ইসলাম, সাধারন সম্পাদক মাজাহারুল ইসলাম মাজু, যুগ্ম সাধারন সম্পাদক আতিকুজ্জামান ভূইঁয়া নওফেল, সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসেন, দপ্তর সম্পাদক আনিসুর রহমান রাজা, পৌর ছাত্রদল সভাপতি মোখলেছুর রহমান ফরিদ, সিনিয়র সহ-সভাপতি মাজহারুল ইসলাম, সাধারন সম্পাদক সুলতান আহম্মেদ সুজন, সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক প্রান্ত হোসেন পিয়াস, সাংগঠনিক সম্পাদক মোঃ ইমরান সরকার, কলেজ ছাত্রদল নেতা নওশাদ হাসান লিমন, মাহমুদুল হাসান ফাহিম, শাহীন আলম খাঁন ও রফিকুল ইসলাম তুষার।

ছাত্রদল নেতারা বলেন বিএনপি নেতা ইয়াসের খাঁন চৌধুরীর নেতৃত্বে আগামী দিনে আন্দোলন আরও জোরদার করা হবে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই