তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত,আহত ১

ভালুকায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত,আহত ১
[ভালুকা ডট কম : ২৫ জুলাই]
ভালুকায় সড়ক দূর্ঘটনায় হেলাল উদ্দিন (১৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন এবং চালক গুরুতর আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে রোববার রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার হবিরবাড়ি মায়ের মসজিদ নামক স্থানে। আহত মোটর চালককে  আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মুক্তাগাছা উপজেলার মোমতলা ঘুষবাড়ি গ্রামের  মৃত: আব্দুল বারেক মিয়ার ছোট ছেলে হেলাল কয়েক দিন আগে ভালুকার স্কয়ার মাস্টাবাড়িতে ব্যবসায়ী বড় ভাই বাচ্চু মিয়ার বাসায় বেড়াতে আসেন। ঘটনার রাতে উপজেলার ডোবালীয়া পাড়া গ্রামের সবদর আলীর ছেলে আজিজুল হকের সাথে মোটরসাইকেলে করে হেলাল তার ভাইয়ের বাসায় ফিরছিল। এসময় অটো রিক্সার সাথে মুখোমুখী সংঘর্ষে মোটরসাইকেল আরোহী হেলাল (১৮) ঘটনা স্থলেই মারা যান। তিনি এবছর এইচএসসি পরীক্ষা দিয়েছিল বলে পরিবার সূত্রে জানা গেছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই