তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ঝিনাইদহ সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময়

ঝিনাইদহ সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময়
[ভালুকা ডট কম : ২৫ জুলাই]
ঝিনাইদহ সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন নবাগত পুলিশ সুপার মিজানুর রহমান। সোমবার সকাল ১১টায় পুলিশ সুপারের কার্যালয়ে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ, সিনিয়র সহকারি পুলিশ সুপার সাহাবুউদ্দিন ও সহকারি পুলিশ সুপার গোপিনাথ কানজিলাল।

সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, বিমল সাহা, আলহাজ্ব শহিদুল ইসলাম, মিজানুর রহমান বাবুল, নিজাম জোয়ার্দ্দার বাবলু, এম সাইফুল মা’বুদ, দেলোয়ার কবির, আসিফ ইকবাল কাজল, এম রায়হান জাহিদুর রহমান তারিক প্রমুখ।

পুলিশ সুপার মিজানুর রহমান মতবিনিময় সভায় দায়িত্ব পালনে তিনি ঝিনাইদহের সাংবাদিকদের সহায়তা কামনা করেন। তিনি ঝিনাইদহের প্রচুর্য্যমন্ডিত শষ্যভান্ডার, শিক্ষা, সাংস্কৃতি, গুনি ও সাধক ব্যক্তির ইতিহাস ঐতিহ্যের কথা সাংবাদিকদের কাছে শুনে মুগ্ধ হন।

তিনি বলেন, আমি সাংবাদিকদের সহায়তা নিয়ে ঝিনাইদহকে বদলে দিতে চায়। কারণ বাংলাদেশের সব আন্দোলন সংগ্রামে সমর্থন যুগিয়েছেন সাংবাদিকরা। পেশার ভিন্নতা থাকলেও সাংবাদিক ও পুলিশের লক্ষ্য দেশ ও দেশের মানুষকে সেবা করা।

এই দুই পেশার মানুষের মধ্যে অসীম দেশপ্রেম রয়েছে উল্লেখ করে বলেন, ব্রিটিশ থেকে এ পর্যন্ত সকল আন্দোলনে পুলিশের সহযোদ্ধা হচ্ছে সাংবাদিক সমাজ। আন্দোলনের সময় পেশার কারণে যেমন পুলিশ মারা যান, তেমনি সাংবাদিকরাও মৃত্যু বরণ করেন, পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে পুলিশ ও সাংবাদিকদের মধ্যে ভুলবুঝাবুঝি হলে সেটা দ্রুত সমাধান করতে হবে।

তিনি ঝিনাইদহের মানুষকে নিরাপদ ও নির্বিঘœ রাখতে সন্ত্রাস, জঙ্গী ও মাদক মুক্ত করে বাসযোগ্য একটি আধুনিক জেলা গড়ে তুলতে সাংবাদিকদের সহায়তা কামনা করেন। সাংবাদিকরা তাদের বক্তব্যে কোন ঘটনায় দ্রুত তথ্য পাওয়ার নিশ্চয়তা দাবী করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই