তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ঝিনাইদহ কেসি কলেজের উদ্যোগে সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী র‌্যালি অনুষ্ঠিত

ঝিনাইদহ কেসি কলেজের উদ্যোগে সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী র‌্যালি অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৫ জুলাই]
ঝিনাইদহ সরকারী কেসি কলেজের উদ্যোগে সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। সোমবার বেলা ১২টার দিকে কলেজ ক্যাম্পাস থেকে মিছিলটি বের করা হয়। কলেজ অধ্যক্ষ প্রফেসর ড. বি,এম রেজাউল করিমের নেতৃত্বে মিছিলটি জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে ফের ক্যাম্পাসে ফিরে আসে। মিছিলে বিভিন্ন বর্ষের ছাত্র-ছাত্রীরা ছাড়াও শিক্ষক কর্মচারিরা অংশ নেন।

এ সময় সস্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে লেখা ব্যানার প্লাকার্ড ফ্যাষ্টুন বহন করেন তারা। মিছিল শেষে এক সংক্ষিপ্ত বক্তব্যে কলেজ অধ্যক্ষ বিএম রেজাউল করিম বিপদগামী ছাত্র-ছাত্রীদের শান্তির পথে ফিরে আসার আহবান জানান। অন্যান্যর মধ্যে প্রফেসর মহব্বত হোসেন টিপু, জেলা ছাত্রলীগের সভাপতি শাকিল আহম্মেদ ও সাধারন সম্পাদক রানা হামিদসহ কলেজের শিক্ষক কর্মচারীরা জঙ্গী বিরোধী সমাবেশে উপস্থিত ছিলেন।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই