তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ৪ জুয়াড়ীর কারাদন্ড

নান্দাইলে ৪ জুয়াড়ীর কারাদন্ড
[ভালুকা ডট কম : ২৫ জুলাই]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট তামিম আল ইয়ামিন সোমবার উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের কালেঙ্গা বাজার থেকে গ্রেফতারকৃত ৪ জুয়াড়ীকে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ১জনকে ২মাস এবং ৩জনকে ১মাস করে কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরন করেছে।

২মাসের সাজাপ্রাপ্ত আমোদপুর গ্রামের মুশ্রব আলীর পুত্র দুলাল ভান্ডারী। অপর ১মাস করে সাজা প্রাপ্তরা হচ্ছে কালেঙ্গা গ্রামের আব্দুল্লাহ গণির পুত্র মাসুদ মিয়া, সাদুল্লা নগর গ্রামের আব্দুল জব্বারের পুত্র আব্দুল কালাম ও আমোদপুর গ্রামের ছফির উদ্দীনের পুত্র জালাল সরকার।

উল্লেখ্য, নান্দাইল মডেল থানার পুলিশ গোপনসূত্রে খবর পেয়ে জুয়াড়ীদের জুয়া খেলারত অবস্থায় হাতে নাতে গ্রেফতার করে মোবাইল কোর্টের আওতায় এনে এই শাস্তি নিশ্চিত করেন। বাজারের তিনজন লোক নাম ও পেশাগত পরিচয় প্রকাশ না করার শর্তে বলেন, জুয়ার আসর থেকে এলাকার ইউপি সদস্য মো. আঞ্জু মিয়াকেও পুলিশ আটক করে। পরে তাঁকে ছেড়ে দেয় পুলিশ।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই