তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে নৌকা উল্টে পানিতে ডুবে বৃদ্ধার মৃত্যু,শিশুসহ আহত-৩

কালিয়াকৈরে নৌকা উল্টে পানিতে ডুবে বৃদ্ধার মৃত্যু,শিশুসহ আহত-৩
[ভালুকা ডট কম : ২৫ জুলাই]
গাজীপুরের কালিয়াকৈরে নৌকা উল্টে পানিতে ডুবে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এসময় শিশুসহ তিনজন আহত হয়েছেন। সোমবার বিকেলে উপজেলার বড়ইবাড়ি এলাকার পশ্চিম বাইদ বিলে এ ঘটনা ঘটে।

নিহত রহিমা বেগম (৭৫) কালিয়াকৈর উপজেলার বড়ইবাড়ি এলাকার মৃত তোরাফ আলী ওরফে তোতা মৃধার স্ত্রী । এতে নিহতের ছেলে মকুল মৃধা (৩২), মেয়ে হাওয়া বেগম (৩৮) ও নাতি হাসিবুল ইসলাম (৬) আহত হন।

চাপাইর ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল মালেক প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, গত দুইদিন আগে রহিমা বেগমের মেয়ে হাওয়া বেগম স্বামীর সঙ্গে অভিমান করে বাবার বাড়ি উপজেলার বড়ইবাড়ি এলাকায় চলে যায়। সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে রহিমা বেগম তার ছোট ছেলে মকুল মৃধাকে নিয়ে মেয়ে হাওয়া বেগম ও ছয় বছরের নাতি হাসিবুল ইসলামকে পাশের গ্রাম আষাড়িয়াবাড়ি এলাকায় মেয়ের স্বামীর বাড়ি দিতে যাচ্ছিল। যাওয়ার পথে উপজেলার বড়ইবাড়ি পশ্চিম বাইদ বিল একটি ছোট নৌকা দিয়ে পাড় হওয়ার সময় নৌকাটি উল্টে যায়। খবর পেয়ে আশপাশের লোকজন শিশুসহ তিনজনকে উদ্ধার করলেও রহিমা বেগম পানিতে ডুবে নিখোঁজ হন। পরে অনেক খোঁজাখুজি করে রহিমা বেগমকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। শিশুসহ আহত তিনজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই