তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় ১৪ বি.জি.বি’র আয়োজনে চকচন্ডি সীমান্তে মতবিনিময় সভা অনুষ্ঠিত

পত্নীতলায় ১৪ বি.জি.বি’র আয়োজনে চকচন্ডি সীমান্তে মতবিনিময় সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৫ জুলাই]
নওগাঁয় পত্নীতলা ১৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন কর্তৃক আয়োজিত চকচন্ডি কোম্পানী সদরে সোমবার সীমান্ত হত্যা, ১৫০ গজের মধ্যে অবৈধ অনুপ্রবেশ, মাদকদব্য চোরাচালান এবং সম্প্রতি জঙ্গি হামলা প্রতিরোধে সীমান্তবর্তী জনসাধারণকে সতর্ক ও উপদেশমূলক এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধিনায়ক ১৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন লেঃ কর্ণেল মোঃ আলী রেজা, ইঞ্জিনিয়ার্স। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপ-অধিনায়ক ১৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন মেজর মোঃ ইকবাল আখতার, ধামুইরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান, ধামুইরহাট উপজেলা নির্বাহী অফিসার, ধামুইরহাট থানার অফিসার ইনর্চাজ, চকচন্ডি কোম্পানী কমান্ডার, স্থানীয় ইউপি চেয়ারম্যান, শিক্ষক, মসজিদের ইমাম, পেশাজীবি ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় প্রধান অতিথি সীমান্ত সমস্যা তুলে ধরেন এবং সীমান্তে হত্যা, রাতে অবৈধভাবে সীমান্ত পারাপার, মাদকদ্রব্য চোরাচালান এবং সম্প্রতি জঙ্গি হামলার বিষয়সহ অন্যান্য যে কোন ধরণের অনাকাঙ্খিত কার্যকলাপে লিপ্ত না হওয়ার জন্য সকলকে অনুরোধ করেন। এছাড়াও সীমান্তে হত্যা শুন্যের কোঠায় নামিয়ে আনার ব্যাপারে উপস্থিত সকলের আন্তরিক সহযোগিতা কামনা করে তিনি সূর্যাস্তের পর জনসাধারণকে শুন্য রেখায় চলাচল বা গমনাগমন থেকে বিরত থেকে পূর্বের জারিকৃত আইন মেনে চলার জন্য সবাইকে সতর্ক ও প্রেষণা প্রদান সহ চকচন্ডি সীমান্তে বিভিন্ন  সময়ে ঘটে যাওয়া ঘটনা তুলে ধরেন এবং যাতে ভবিষ্যতে এর পুনরাবৃত্তি না ঘটে সে বিষয়ে সকলকে প্রয়োজনীয় প্রেষণা প্রদান করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই