তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় জাতীয় মৎস সপ্তাহ-২০১৬’র সমাপনি অনুষ্ঠান অনুষ্ঠিত

পত্নীতলায় জাতীয় মৎস সপ্তাহ-২০১৬’র সমাপনি অনুষ্ঠান অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৫ জুলাই]
জাতীয় মৎস সপ্তাহ-২০১৬ এর সমাপনি অনুষ্ঠান উপলক্ষে নওগাঁর পত্নীতলায় উপজেলা মৎস অধিদপ্তরের আয়োজনে সোমবার উপজেলা পরিষদ অডিটোরিয়াম হলরুমে সপ্তাহ ব্যাপি অনুষ্ঠানের মূল্যায়ন, সফল মৎসচাষীদের মাঝে পুরষ্কার বিতরনের মধ্যদিয়ে সমাপনি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল মালেকের সভাপতিত্বে “জল আছে যেখানে, মাছ চাষ সেখানে” জাতীয় মৎস সপ্তাহ-২০১৬ সালের এবারের এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হামিদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ আব্দুল মজিদ, বি.আর.ডি.বির রামানন্দ সরকার, এল.জি.ই.ডি এর প্রোকৌশলী তোফায়েল আহমেদ, উপজেলা পরিসংখ্যান অফিসার মমতাজ আলী, সহকারী মৎস কর্মকর্তা সুবত চন্দ্র সহ অন্যান্য সাংবাদিক, মৎসচাষী, মৎসজীবি প্রমুখ।

এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা মৎস কর্মকর্তা ইমরুল কায়েস। অনুষ্ঠানে তিন জন সফল মৎসচাষীর মধ্যে পুরষ্কার বিতরন করা হয়। পরে জাতীয় মৎস সপ্তাহের শেষ দিনে উপজেলা নির্বাহী কর্মকর্তার নেতৃত্বে মৎস সংরক্ষন ও সুরক্ষা আইন-১৯৫০ এর আওতায় নজিপুর নতুনহাটে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ২৩ সেঃমিঃ এর নিচে মাছ ধরার অপরাধে দু’জন মাছ ব্যবসায়ীর কাছ থেকে ১৫০০ শত টাকা জরিমান আদায় করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই