তারিখ : ১৩ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ধলিয়া বহুলী স্কুল এন্ড কলেজে ছাত্রীর ধর্ষণ চেষ্টা ভিডিও ধারণ দুই ছাত্র বহিষ্কার

স্বেচ্ছাসেবকলীগ নেতার ছেলে বলে পাড় পেয়ে গেল
ভালুকায় ধলিয়া বহুলী স্কুল এন্ড কলেজে ছাত্রীর ধর্ষণ চেষ্টা ভিডিও ধারণ দুই ছাত্র বহিষ্কার
[ভালুকা ডট কম : ৩০ জুলাই]
ভালুকায় এক কলেজ ছাত্রীকে কৌশলে একটি কক্ষে নিয়ে দুই ছাত্র জোরপূর্বক ধর্ষণ চেষ্টার অভিযোগে দুই কলেজ ছাত্র শরীফ ও রিফাতকে শনিবার (৩০জুলাই)কলেজ থেকে বহিষ্কার করা হয়েছে। ঘটনাটির ভিডিও ধারণকারী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের বহিস্কৃত সভাপতির ছেলে জামীম পিতার প্রভাব খাটিয়ে নিজে পাড় পেয়ে যায়। ঘটনাটি ঘটেছে উপজেলার ধলিয়া বহুলী স্কুল এন্ড কলেজে।

জানাযায়,ওই কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র শরীফ,রিফাত,রণি,রোজেন ও জামীম প্রথম বর্ষের ছাত্রীকে (**) গত ২১জুলাই কৌশলে কলেজের একটি কক্ষে নিয়ে ৫বন্ধু মিলে ধর্ষণ করার চেষ্টা করে। এ সময় ধীতপূর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের বহিস্কৃত সভাপতি ও কলেজ পরিচালনা কমিটির সদস্য মনিরুজ্জামান স্বপন মিয়ার ছেলে জামীম পূরো ঘটনটি মোবাইল ফোন দিয়ে ভিডিও ধারণ করে। ঘটনার সময় মোশলধারে বৃষ্টি হচ্ছিল।

অপর এক সূত্র জানায়, ছাত্রীকে শরীফ ধর্ষণ করার সময় জামীম ধর্ষণের ঘটনাটি ভিডিও ধারন করার পর ছাত্রীকে ভয় দেখিয়ে পর্যায়ক্রমে বাকী ৪বন্ধু ধর্ষণ করে। বিষয়টি কলেজে জানাজানি হওয়ার পর ওই ছাত্রী কলেজ অধ্যক্ষের কাছে বিচার প্রার্থী হলে গত ২৮জুলাই কলেজ কর্তৃপক্ষ শরীফ ও রিফাতকে বহিস্কার করে। ওই ছাত্রী কলেজে বিচার দেয়ার পর প্রতিপক্ষরা ভয়ভীতি দেখানোর পর থেকে কলেজে আসা বন্ধ করে দেয় বর্তমানে সে আত্নগোপন করেছে।

গত ইউপি নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে নির্বাচন না করায় স্বেচ্ছাসেবক লীগের ইউনিয়ন সভাপতি স্বপনকে বহিস্কার করা হয়েছে বলে ভালুকা ডট কম কে জানান উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

অভিযুক্ত জামীম ভালুকা ডট কম কে বলেন,আমি ভিডিও ধারণ করিনি আমার বন্ধু রণি ভিডিও ধারণ করেছে সেটি মূছে ফেলা হয়েছে। কলেজ গর্ভনিংবডির অভিভাবক সদস্য স্বপন দুই ছাত্রের বহিস্কারের কথা স্বীকার করলেও তার ছেলে জামিমের ভিডিও ধারনের কথাটি অস্বীকার করেন।

কলেজের অধ্যক্ষ মুঞ্জুরুল হক খান ঘটনার সত্যতা স্বীকার করে ভালুকা ডট কম কে বলেন, এ ঘটনায় অভিযুক্ত দুই ছাত্রকে বহিষ্কার করা হয়েছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই