তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে মানসম্মত প্রাথমিক শিক্ষা শীর্ষক এডভোকেসী সভা অনুষ্টিত

তজুমদ্দিনে মানসম্মত প্রাথমিক শিক্ষা “প্রয়োজন শতভাগ কার্যকর উপস্থিতি”শীর্ষক এডভোকেসী সভা অনুষ্টিত
[ভালুকা ডট কম : ২৫ সেপ্টেম্বর]
ভোলার তজুমদ্দিনে বে-সরকারী উন্নয়ন সংস্থা ডরপ ইউনিক-২ প্রকল্পের আয়োজনে মানসম্মত প্রাথমিক শিক্ষা “ প্রয়োজন শতভাগ কর্যকর উপস্থিতি” শীর্ষক ১ দিনের এডভোকেসী সভা অনুষ্টিত হয়েছে। ২৫ সেপ্টেম্বর রবিবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ হলরুমে প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) ইন্দ্রজিৎ চন্দ্র দেবনার্থের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব অহিদ উল্যাহ জসিম।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহি কর্মকর্তা জালাল উদ্দীন। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাবুদ্দিন মাষ্টার, ঢাকা আহ্সানিয়া মিশনের মাষ্টার ট্রেইনার মোঃ অহিদুজ্জামান লিটন, উপজেলা বিআরডিবি কর্মকর্তা হুমায়ুন কবির, প্রভাষক জাকির হোসেন তালুকদার, ফারুক হোসেন, চাঁদপুর নুরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জোসেব মিয়া, ইসলামিক রিলিফ তজুমদ্দিন শাখার ম্যানেজার আলী হাসানসহ উপজেলার বিভিন্ন এনজিও’র প্রতিনিধি এবং প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকবৃন্দ সভায় উপস্থিত ছিলেন। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই