তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে সৃজনশীলে ৬ প্রশ্ন বহাল রাখার দাবীতে শিক্ষার্থীদের মহা সড়ক অবরোধ

ত্রিশালে সৃজনশীলে ৬ প্রশ্ন বহাল রাখার দাবীতে শিক্ষার্থীদের ঢাকা-ময়মনসিংহ মহা সড়ক অবরোধ বিক্ষোভ
[ভালুকা ডট কম : ২৭ সেপ্টেম্বর]
এস.এস.সি পরীক্ষায় ৬টি সৃজনশীলের পরিবর্তে ৭ সৃজনশীল পদ্ধতি চালু করার প্রতিবাদে মঙ্গলবার বেলা পোনে ১২টায় ঢাকা-ময়মনসিংহ মহা সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে শিক্ষার্থীরা। আধাঘন্টা ব্যাপী অবরোধে ঢাকা-ময়মনসিংহ মহা সড়কে ব্যাপক জানযটের সৃষ্টি হয়।

জানাযায়, মঙ্গলবার বেলা পোনে ১২টার দিকে স্থানীয় নজরুল একাডেমীর শিক্ষার্থীরা সৃজনশীল পদ্ধতিতে ৬ প্রশ্ন বহাল রাখার দাবীতে ঢাকা-ময়মনসিংহ মহা সড়ক অবরোধ করে। প্রায় আধাঘন্টা অবরোধের পর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু জাফর রিপন ও ত্রিশাল থানার অফিসার ইনচার্জ  মনিরুজ্জামান ঘটনাস্থলে  গিয়ে শিক্ষার্থীদের দাবীর বিষয়টি যথাযথ কর্তৃপক্ষে জাননো হবে মর্মে আশ্বাস দিলে অবরোধকারী শিক্ষাথীরা অবরোধ প্রত্যাহার করে নেয়।

ত্রিশাল থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আমরা পরিস্থিতি নিয়ন্ত্রনে আনি।উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু জাফর রিপন জানান, শিক্ষার্থীদের দাবীর বিষয়টি জেলা প্রশাসকের মাধ্যমে উর্ধতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই