তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে রামগোপালপুর-ধূরুয়া গ্রামে রাস্তা পাকা করনের দাবি

গৌরীপুরে রামগোপালপুর-ধূরুয়া গ্রামে রাস্তা পাকা করনের দাবি
[ভালুকা ডট কম : ২৮ সেপ্টেম্বর]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার রামগোপালপুর ইউনিয়নে দামগাঁও থেকে ধূরুয়া পর্যন্ত প্রায় ২ কিঃ মিঃ কাঁচা রাস্তার বেহাল অবস্থার জন্য ৫টি গ্রামের মানুষকে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। স্কুল কলেজের শিক্ষার্থী সহ প্রায় ৪/৫ হাজার মানুষ প্রতিদিন এই রাস্তা দিয়ে যাতায়াত করে থাকেন। বর্তমানে মারাত্নক ঝুঁকি নিয়ে এই রাস্তা দিয়ে ছোট, বড় ও বিভিন্ন মাঝারি ধরনের যানবাহন চলাচল করতে হচ্ছে।

সরজমিনে দেখা গেছে, ২ কিঃ মিঃ কর্দমাক্ত ও পিচ্ছিল কাঁচা রাস্তাটি বড় বড় গর্ত থাকায় ধান চাষের জমিতে পরিনত হয়েছে। এই রাস্তা দিয়ে মানুষকে হেঁটে  যাতায়াতের সময় জুতা খুলে হাতে রেখে পথ চলতে হয়। আর খানা খন্দে আটকে পড়া যানবাহনগুলোকে স্থানীয় লোকজনকে থাক্কা দিয়ে পার করতে হয়। এলাকাবাসীর দাবি জনগনের দুর্ভোগ লাঘবে এই রাস্তাটি পাকা করা হোক।

অত্র ওয়ার্ডের ইউপি সদস্য রেজাউল করিম সোহাগ জানান রামগোপালপুর থেকে ধূরুয়া গ্রামের দুরত্ব প্রায় ৪ কিঃ মিঃ। তন্মধ্যে রামগোপালপুর থেকে দামগাঁও পর্যন্ত ২ কিঃ মিঃ রাস্তা ইতিপূর্বে পাকা হয়েছে। বর্তমানে দামগাঁও থেকে ধূরুয়া জাইকা অফিস পর্যন্ত বাকী ২ কিঃ মিঃ রাস্তা পাকাকরন হলে অত্র অঞ্চলের মানুষের যাতায়াতের দুর্ভোগ লাঘব হবে।

স্কুল শিক্ষক কয়েস আল কায়কোবাদ লাজুক জানান অত্র অঞ্চলের তেরাশিরা, ধুরুয়া, চরধূরুয়া, কান্দুলিয়া, নওগাঁ এই ৫টি গ্রামের মানুষের শহরের সাথে যোগাযোগের মূল রাস্তা হচ্ছে এটি। রাস্তাটি চলাচলের অনুপযোগি হওয়ায় প্রতিদিনই ঘটে ছোট বড় দুর্ঘটনা।

রামগোপালপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন জনি জানান, উল্লেখিত ২ কিঃ মিঃ কাঁচা রাস্তাটি পাকাকরনের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবগত হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই