তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ঝিনাইদহে বিএনপি নেতা হান্নান শাহ’র স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল

ঝিনাইদহে বিএনপি নেতা হান্নান শাহ’র স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল
[ভালুকা ডট কম : ২৮ সেপ্টেম্বর]
ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলা ও পৌর বিএনপি’র যৌথ উদ্যোগে বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) আ.স.ম হান্নান শাহ মৃত্যুতে তার আত্মার মাগফিরাত কামনা করে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ১১টায় উপজেলা বিএনপির কার্যালয়ে এ শোকসভা অনুষ্ঠিত হয়। সভায় পৌর বিএনপির সভাপতি জিন্নতুল হক খাঁনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপি’র সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. এম এ মজিদ।এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক তাইজাল হোসেন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক আনিচুর রহমানসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মী।

শোকসভা এ্যাড. এম এ মজিদ বলেন, বিএনপি’র দূরদিনের কান্ডারি, সাহসীব্যাক্তিত্ব হান্নান শাহকে আমরা হারালাম। যা পুরন হবার নয়। আমরা তার আদর্শে অনুপ্রাণিত হয়ে সামনের দিকে এগিয়ে যাব। শোকসভা শেষে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই