তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে কৃষক লীগের উদ্যোগে সংবর্ধনা ও মতবিনিময়

ময়মনসিংহ জেলা কৃষক লীগের নবগঠিত সভাপতি ও সাধারণ সম্পাদককে
গৌরীপুরে কৃষক লীগের উদ্যোগে সংবর্ধনা ও মতবিনিময়
[ভালুকা ডট কম : ২৮ সেপ্টেম্বর]
ময়মনসিংহ জেলা কৃষক লীগের নবগঠিত সভাপতি সৈয়দ মোঃ জহিরুল আলম ও সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুল (ভিপি বাবুল) কে বুধবার (২৮ সেপ্টেম্বর/১৬) গৌরীপুরে কৃষক লীগের উদ্যোগে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে সংবর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

নবগঠিত কমিটির ময়মনসিংহ জেলা কৃষক লীগের সহসভাপতি মাহবুবুল আলম নয়ন, কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক বাপ্পী, সাংগঠনিক সম্পাদক জহিরুল আলম, সৈকত খান, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ মনির হোসেন, দপ্তর সম্পাদক বিনয়, তথ্য ও গবেষণা সম্পাদক সাইফুল ইসলাম, সদস্য সুলতান আহমেদ, এখলাছুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদিকা ডক্টর সেলিনা রহমান, মহিলা নেত্রী শিউলী আক্তারকে শুভেচ্ছা জ্ঞাপন ও পরিচিতি অনুষ্ঠিত হয়।

সংবর্ধিত জেলা কৃষকলীগের সভাপতি সৈয়দ মোঃ জহিরুল আলম বলেন, গণতন্ত্রের মানসকন্যা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার কৃষকবান্ধব সরকার। এ সরকারই কৃষকদের নিকট থেকে সরাসরি ধান ক্রয়, সার-তৈল ও কৃষি পণ্যে ভুর্তুকি দিয়ে কৃষকদের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। কৃষক বাঁচাতে হলে এ সরকারের বিকল্প নেই। প্রতিটি কৃষকের নিকট বর্তমান সরকারের কর্মপরিকল্পনা, উন্নয়ন তুলে ধরতে হবে। কৃষক লীগের প্রত্যেক নেতাকর্মীকে কৃষকের উন্নয়নে কাজ করে যেতে হবে।

সংবর্ধিত সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুল (ভিপি বাবুল) বলেন, উন্নয়নের রূপকার ডিজিটাল বাংলাদেশের প্রবক্তা জননেত্রী শেখ হাসিনা শুধু বাংলাদেশের প্রধানমন্ত্রী নন, তিনি আজ বিশ্বনেত্রী। বিশ্বের ১১জন শক্তিশালী নেতার মাঝে তিনি একজন। তাঁরই নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। আজ আর কৃষককে সারের জন্য লাইন ধরতে হয় না। ডিলাররাই সার নিয়ে কৃষকের বাড়িবাড়ি লাইন ধরেছে। তবু সার বিক্রি হচ্ছে না। কৃষকলীগের প্রত্যেক নেতাকর্মীকে সতর্ক থাকতে হবে, যেন কোন ষড়যন্ত্র করে বর্তমান সরকারের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে না পারে।

উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল হাসিমের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মুনসুর আহমেদ মিলনের সঞ্চালনায় সংবর্ধনা সভায় উপস্থিত ছিলেন কৃষকলীগের নেতা নবী হোসেন, আরশেদ আলী, আক্কাছ আলী, তোরাব আলী মন্ডল, মগবুল হোসেন, পৌর কৃষকলীগের আহ্বায়ক শাহজাহান মিয়া, যুগ্ম আহবায়ক একেএম মাহফুজুল হক ফারুক, আব্দুল জব্বার আব্দুল হামিদ, আব্দুস সালাম, ছানফর আলী, আবুল হাসিম, আব্দুল মান্নান, এলাই বক্স, ডাঃ শহিদুল্লাহ, আজিজুল হক, আব্দুর রহমান মেম্বার, সমশের আলী, মারফত আলী, সুরুজ আলী, হারুন উর রশিদ, সুরুজ্জামান, আব্দুল মোতালেব প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই