তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ফেসবুকে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি,আদালতে মামলা

ফেসবুকে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি,আদালতে মামলা
[ভালুকা ডট কম : ২৯ সেপ্টেম্বর]
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফেসবুকে হত্যার যড়যন্ত্র ও হুমকি দেওয়ার ঘটনায় বিএনপির বহিস্কৃত নেতা চৌধুরী তানভীর আহমেদ সিদ্দিকীর ছেলে চৌধুরী ইরাদ আহমেদ সিদ্দিকীর বিরুদ্ধে গাজীপুর আদলতে মামলা হয়েছে।

বৃহস্পতিবার সকালে গাজীপুরের নারী ও শিশু নির্যতন দমন ট্রাইব্যুনালের স্পেশাল পিপি ও গাজীপুর আইনজীবী পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহজাহান বাদি হয়ে গাজীপুরের সিনিয়র জুডিডশয়াল ম্যাজিস্ট্রেট আদালত-২ এ মামলাটি দায়ের করেন।

বাদি অ্যাডভোকেট শাহজাহান জানান, গাজীপুরের সিনিয়র জুডিডশয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শহিদুল ইসলামের আদালতে শুনানী শেষে বিচারক মামলাটি জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) এফআইরভূক্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছেন।

এ সময় গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, অ্যাডভোকেট আজমত উল্যাহ খান, গাজীপুর আদালতের পিপি অ্যাডভোকেট হারিছ উদ্দিন আহমেদ, অ্যাডভোকেট আমানত হোসেন খান প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে এ ঘটনায় গত মঙ্গলবার রাতে মুক্তিযোদ্ধা ও গাজীপুরের কালিয়াকৈর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুর রশিদ বাদী হয়ে কালিয়াকৈর থানায় যোগাযোগ ও তথ্য প্রযুক্তি আইনে একটি মামলা দায়ের করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই