তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কাউখালীতে নির্বাচিত ইউপি সদস্যদের শপথ গ্রহণ

কাউখালীতে নির্বাচিত ইউপি সদস্যদের শপথ গ্রহণ
[ভালুকা ডট কম : ২৯ সেপ্টেম্বর]
পিরোজপুরের কাউখালী উপজেলা পরিষদের সভা কক্ষে এক নম্বর সয়না রঘুনাথপুর, চার নম্বর চিরাপাড়া পারসাতুরিয়া ও পাচঁ নম্বর শিয়ালকাঠী ইউপির ২৭ জন নব-নির্বাচিত ইউপি সদস্য ও সংরক্ষিত মহিলা ইউপি সদস্যদের শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী অফিসার লাবনী চাকমা।

বৃহস্পতিবার সকালে শপথ অনষ্ঠানে ইউএনও লাবনী চাকমার সভাপতিত্ব বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান কামরুজ্জামান মিঠু, ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান, নারী ভাইস চেয়ারম্যান চৌধুরী ফাতেমা ইয়াসমিন পপি, সাবেক ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান পল্টন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদ খান খোকন, সাংগঠনিক সম্পাদক সুনীল কুন্ডু, কাউখালী উন্নয়ন পরিষদের সভাপতি আঃ লতিফ খসরু, শিয়ালকাঠী ইউনিয়নের সংরক্ষিত মহিলা আসনের সদস্য রোকসানা বেনু, ইউপি সদস্য বেলায়েত হোসেন প্রমুখ। এছাড়া উপস্থিত ছিলেন কাউখালী উপজেলা নির্বাচন অফিসার ইউসুফ হারুন। এর আগে নবনির্বাচিত সদস্যদের রজনীগন্ধা ফুলের শুভেচ্ছা জানানো হয়।

শপথ অনুষ্ঠানে বক্তরা নির্বাচিত প্রতিনিধিদের উপর অর্পিত দায়িত্ব যথাযথ পালনের মাধ্যমে সরকারের দেয়া সেবা সমূহ জনগনের কাছে পৌঁছে দেয়ার আহ্বান জানান।

বার্তা প্রেরক
সৈয়দ বশির আহম্মেদ
কাউখালী পিরোজপুর।
তারিখঃ ২৯/০৯/২০১৬ইং




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই