তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ১০টাকা কেজি মূল্যের চাল আটকের ঘটনায় থানায় মামলা

নান্দাইলে ১০টাকা কেজি মূল্যের চাল আটকের ঘটনায় থানায় মামলা
[ভালুকা ডট কম : ২০ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার নান্দাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক দাতারাটিয়া গ্রামের মৃত আছর আলী ফকিরের পুত্র চাল বিক্রির ডিলার মো. আসাদুজ্জামান (নূরুল্লাহ) বুধবার (১৯ অক্টোবর) ১০টাকা কেজি মূল্যের ১৮শত কেজি  (৪৫ বস্তা) চাল কালো বাজারে বিক্রি করে পাঁচারের চেষ্টাকালে গোপন সূত্রে খবর পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট তামিম আল ইয়ামীন নান্দাইল থানা পুলিশ সহ দাতারাটিয়া বাজারের একটি দোকান থেকে চাল আটক করে থানায় নিয়ে আসে।

চাল আটকের ঘটনায় বুধবার রাতে নান্দাইল থানায় ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনে আওয়ামী লীগ নেতা মো. নুরুল্লাহ সহ অজ্ঞাত ৩/৪জনকে আসামী করে উপজেলা খাদ্য পরিদর্শক বিকাশ চন্দ্র দেবনাথ নিজে বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. খলিলুর রহমান হাওলাদার মামলা তদন্তকারী কর্মকর্তা নিযুক্ত হয়েছেন। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই