তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোর কোতয়ালি মডেল থানা থেকে সাংবাদিকদের তথ্য প্রদানে নিষেধাজ্ঞা জারি

যশোর কোতয়ালি মডেল থানা থেকে সাংবাদিকদের তথ্য প্রদানে নিষেধাজ্ঞা জারি
[ভালুকা ডট কম : ২১ অক্টোবর]
যশোর কোতয়ালি মডেল থানা থেকে সাংবাদিকদের তথ্য প্রদানে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। বৃহস্পতিবার তথ্য নিতে থানায় গেলে ডিউটি অফিসার নাহিয়ান সাংবাদিকদের তথ্য প্রদানে বিরত থাকেন। তিনি বলেন,সাংবাদিকদের তথ্য প্রদানে ওসি সাহেব নিষেধাজ্ঞা জারি করেছেন।

বৃহস্পতিবার সারা দিন কোতয়ালি মডেল থানা থেকে সাংবাদিকদের কোন তথ্য দেয়া হয়নি বলেন জানান বিভিন্ন পত্রিকার সাংবাদিকরা। এ ব্যাপারে সন্ধ্যায় ওসি ইলিয়াস হোসেনের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, তথ্য প্রদানে কোন নিষেধাজ্ঞা জারি করা হয়নি। কিছু সাংবাদিকের জন্য এটা করা হয়েছে। কারন তারা এসে হাজতি রেজিষ্টার বিভিন্ন রুমে নিয়ে যায়। কাজের সময় ডিউটি অফিসার পান না।

একই বিষয়ে জিজ্ঞাসা করা হলে ডিউটি অফিসার নাহিয়ানকে জানান, তথ্য প্রদানে নিষেধাজ্ঞা জারি করা হয়নি। যে বলেছে ভূল বলেছে। আমাদের কিছু গুরুত্বপূর্ন রেজিষ্টার ধরতে নিষেধ করা হয়েছে। তথ্য নিতে হলে ডিউটি অফিসারকে বললে তিনি তথ্য দিবেন।

থানা সূত্রে জানা গেছে, বিভিন্ন পত্রিকায় ওসির ঘনিষ্ট কোতয়ালি থানা পুলিশের কতিপয় দারোগার দুর্নীতির রিপোর্ট হওয়ার কারণে এই নিষেধাজ্ঞা জারি করা হয়। তবে বিষয়টি ওসি ইলিয়াস হোসেন কৌশলে এড়িয়ে যান।

প্রসঙ্গত ইতিপূর্বেও কোতয়ালি মডেল থানা থেকে বেশ কয়েকবার সাংবাদিকদের তথ্য প্রদানে নিষেধাজ্ঞা জারি করা হয়। পরবর্তীতে থানা পুলিশের সংবাদ বয়কট করা হলে নিষেধাজ্ঞা উঠিয়ে নেয়া হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই