তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বকশীগঞ্জে স্কুল ছাত্রের লাশ উদ্ধার,আটক -২

বকশীগঞ্জে স্কুল ছাত্রের লাশ উদ্ধার,আটক -২
[ভালুকা ডট কম : ২১ অক্টোবর]
বকশীগঞ্জে পুকুর পাড় থেকে আবু রায়হান নামে দশম শ্রেনীর এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। এসময় জিজ্ঞাবাদের জন্য শাকিল ও রাজা মিয়া নামে দুইজনকে আটক করেছে। এলাকাবাসী ধারনা, প্রেমঘটিত ঘটনার জের ধরে পৃর্ব পরিকল্পিত ভাবে চিহ্নিত দূর্বৃত্তরা শ্বাসরোধে হত্যা করে পুকুর পাড়ে ফেলে রেখে যায়।শুক্রবার সকালে উপজেলার কামালপুর ইউনিয়নের ধানুয়া গ্রামে থেকে উদ্ধার করা হয়।নিহত আবু রায়হান ধানুয়া গ্রামের বাচ্চু মিয়ার পালিত ছেলে। সে স্থানীয় কামালপুর কোপারেটিভ উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেনির শিক্ষার্থী ছিল।

নিহত পরিবার সূত্রে জানায়, বৃহস্পতিবার রাত নয়টার দিকে আবু রায়হানের মোবাইলে ফোনে আসে। ফোন পেয়ে বাড়ি থেকে বের হয়। এরপর নিখোঁজ হয়। ফোনটিও বন্ধ পাওয়া যায়। শুক্রবার সকালে বাড়ি থেকে এক কিলোমিটার অদূরে একই গ্রামে রবিউল ইসলাম ফুলু মেন্বারের (সাবেক) বাড়ি পাশে পুকুর পাড়ে রায়হানের লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। নিহতের গলায় ও শরীরে আঘাতে চিহ্ন রয়েছে।

নিহত পরিবারের দাবি, একই গ্রামে আবু রায়হানের সহপাটির এক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক ছিল। তাদের এই সর্ম্পক মেয়ের অভিভাবক মেনে নিতে পারেনি। তাই এনিয়ে গ্রামে একাধিক সালিশ হয়।  

বকশীগঞ্জ থানার ওসি আসলাম হোসেন জানান, নিহত রায়হানের লাশ উদ্ধার করে মর্গে পাঠনো হয়েছে। প্রাথমিক জিজ্ঞাবাদের জন্য কলেজ ছাত্র শাকিল (২০) ও গ্রামবাসী রাজা মিয়া(৪৮)কে আটক করা হয়েছে। এ ব্যাপারে নিহতের পালিত পিতা বাচ্চু মিয়া মামলা করার প্রস্তুতি নিচ্ছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই