তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় নির্বাচনী সহিংসতা সাবেক মেম্বারসহ আহত ২

মেম্বার প্রার্থীসহ দুজনের বিরুদ্ধে মামলা
ভালুকায় নির্বাচনী সহিংসতা সাবেক মেম্বারসহ আহত ২
[ভালুকা ডট কম : ২১ অক্টোবর]
ভালুকা উপজেলার ১০ নম্বর হবিরবাড়ি ইউনিয়নে ৩১ নভেম্বর নির্বাচনকে কেন্দ্র করে দুই নারী সদস্যের সমর্থকদের মাঝে কথা কাটাকাটির জের হিসেবে সংঘর্ষে সাবেক এক মেম্বারসহ দুই জন আহত হয়েছেন। আহত মেম্বারকে ভালুকা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মনোহারপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে। এ ঘটনায় এক মেম্বার প্রার্থীসহ দুইজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। পুলিশ রফিকুল ইসলাম নামে একজনকে গ্রেফতার করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী প্রার্থী রেহেনা আক্তার (বক) ও রিনা আক্তারের (তালগাছ) সমর্থকদের মাঝে কথা কাটাকাটি হয়। এ সময় সংঘর্ষে তালগাছ প্রার্থীর সমর্থক সাবেক মেম্বার আব্দুল খালেক ও বক প্রার্থীর সমর্থক রফিকুল ইসলাম আহত হন। খরবর পেয়ে মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং রফিকুল ইসলামকে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় আব্দুল খালেকের স্ত্রী হেলেনা খাতুন বাদি হয়ে ৯ নম্বর ওয়ার্ডর মেম্বার প্রার্থী খলিলুর রহমান মাসুদ ও রফিকুল ইসলামকে আসামী করে মামলা দায়ের করেছেন।

মামলার বাদি হেলেনা খাতুন ভালুকা ডট কম কে জানান, আমি রফিকুলকে আসামী করে মামলা দায়ের করেছি। কিন্তু পরে শুনলাম মেম্বার প্রার্থী খলিলুর রহমান মাসুদকে আসামী করা হয়েছে। স্থানীয় ভোটার আবুল হাসেম ও আব্দুল মান্নানসহ একাধিক ব্যক্তি জানান, মেম্বার প্রার্থী খলিলুর রহমান মাসুদকে (টিউবওয়েল) প্রতিদ্বন্দ্বী প্রার্থী শফিকুল ইসলাম শফিক (তালা) চক্রান্ত করে মামলার আসামী করেছেন।

মেম্বার প্রার্থী খলিলুর রহমান মাসুদ ভালুকা ডট কম কে জানান, আমি ঘটনার ব্যাপারে কিছুই জানিনা। ঘটনাস্থলেও ছিলাম না। আসন্ন নির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থী শফিকুল ইসলাম আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে ষড়যন্ত্রমূলক ভাবে ওই মামলার আসামী করিয়েছেন। তবে অভিযুক্ত শফিকুল ইসলাম তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করেন।

ভালুকা মডেল থানার ওসি মামুন অর রশিদের সরকারী নাম্বারে ফোন দিয়ে এ ব্যাপারে জানার চেষ্টা করলে তিনি ফোন কেটে দেয়ায় তার মন্তব্য নেয়া সম্ভব হয়নি। তবে ওসি (তদন্ত) মো: হযরত আলী ভালুকা ডট কম কে জানান, অভিযোগের প্রেক্ষিতেই মামলা নেয়া হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই