তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন

রাণীনগরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন
[ভালুকা ডট কম : ২২ অক্টোবর]
নওগাঁর রাণীনগরে শনিবার সারা দেশের মত “দোষারোপ নয়, দূর্ঘটনার কারণ জানতে হবে, সবাইকে নিয়ম মানতে হবে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নিরাপদ সড়ক চাই (নিসচা)’র রাণীনগর উপজেলা শাখার উদ্যোগে এক বিশাল র‌্যালী বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালী শেষে এদিন সকালে রাণীনগর প্রেস ক্লাব ভবনে নিসচা’র রাণীনগর শাখার সভাপতি মো: বখতিয়ার হোসেন ডায়মন্ড’র সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছা: ছনিয়া ইসলাম। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান পিন্টু, নিরাপদ সড়ক চাই এর রাণীনগর উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি আবুল বাশার (চঞ্চল), মো: জিল্লুর রহমান, উপদেষ্টা মো: বেদারুল ইসলাম, মো: সাইফুল ইসলাম, আবু হাসান মন্ডল, জাহাঙ্গীর আলম মিঠু, সাধারণ সম্পাদক সাইদুজ্জামান সাগর, প্রচার সম্পাদক উজ্জ্বল হোসেন, প্রকাশনা বিষয়ক সম্পাদক পাভেল রহমান, অর্থ সম্পাদক রায়হান প্রমুখ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই