তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোরের কেশবপুরে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুবৃত্বরা

যশোরের কেশবপুরে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুবৃত্বরা
[ভালুকা ডট কম : ২২ অক্টোবর]
যশোরের কেশবপুরের হাড়িয়াঘোপ গ্রামে শওকত মোড়ল (৫২) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার সকালে তার ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ।শুক্রবার গভীররাতে তাকে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে হত্যা করেছে। নিহত শওকত মোড়ল কেশবপুর উপজেলার হাড়িয়াঘোপ এলাকার জয়নাল মোড়লের ছেলে।

স্থানীয়রা জানান, জমিজমা সংক্রান্ত দ্বন্দের কারণে তিনি তার স্বজনদের হাতে খুন হতে পারেন। পুলিশ বলছে, এখনও কারণ উদ্ঘাটন করা যায়নি। তবে এই ঘটনায় নিহতের ভাইকে থানায় জিজ্ঞাসাবাদের জন্যে আনা হয়েছে।পরিবার সূত্রে জানা গেছে, শওকত মোড়ল শুক্রবার রাতে হাড়িয়াঘোপ এলাকার বিলে ঘুণি দিয়ে মাছ ধরতে বাড়ি থেকে বের হন। এরপর তিনি আর ফিরে আসেননি। শনিবার সকাল ৮টার দিকে স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে পুলিশ বিলের পাশে একটি রাস্তার উপর থেকে তার রক্তাক্ত লাশ উদ্ধার করে। নিহতের মাথা-বুকসহ বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে।

কেশবপুর থানার ওসি সহিদুল ইসলাম বলেন, কী কারণে তাকে হত্যা করা হয়েছে তা এখনই বলা যাচ্ছে না। তবে স্বজনদের সঙ্গে তার জমিজমা সংক্রান্ত একটি বিরোধ চলছিল। জিজ্ঞাসাবাদের জন্যে নিহতের ভাই নজরুল ইসলামকে থানায় আনা হয়েছে।অপর একটি সূত্র জানায়, নজরুলের এক ছেলে রাসেলকেও পুলিশ থানায় এনেছে। তার আরেক ছেলে রহমান ঘটনার পর থেকে পলাতক।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই