তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে শিক্ষার্থীদের মাঝে উপকরন বিতরন

ত্রিশালে শিক্ষার্থীদের মাঝে উপকরন বিতরন
[ভালুকা ডট কম : ১৯ নভেম্বর]
ময়মনসিংহের ত্রিশালে ধানীখোলা দক্ষিন ভাটিপাড়া সরকারী প্রাথমিক  বিদ্যালয়ের   প্রাথমিক শিক্ষা সমাপনী  পরীক্ষায়  অংশগ্রহনকারী শিক্ষার্থীদের মাঝে   পরীক্ষার উপকরন বিতরন ও বিদায় অনুষ্ঠান গতকাল স্কুল মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জন প্রশাসন মন্ত্রনালয়ের সাবেক যুগ্ম সচীব আসাদুল ইসলাম। স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি আতাউর রহমান মিনারের  সভাপতিত্বে ও সহকারি শিক্ষক নজরুল ইসলাম ও  নাছিমা বেগমের  পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন  বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজিম উদ্দিন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ত্রিশাল বিশিষ্ট নাট্যকার সাহিত্যিক কামরুল ইসলাম বাচ্চু,ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি খোরশিদুল আলম মজিব,সাহিত্য সম্পাদক ফয়জুর রহমান ফরহাদ,শিক্ষক দুলেনা খাতুন,সমাজ সেবক মুকুল,ফারহানা বেগম,আকলিমা প্রমুখ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই