তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষায় প্রথম দিনেই অনুপস্থিত ১৬০

পত্নীতলায় প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষায় প্রথম দিনেই অনুপস্থিত ১৬০ জন
[ভালুকা ডট কম : ২০ নভেম্বর]
নওগাঁর পত্নীতলা উপজেলায় প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষার প্রথম দিনেই অনুপস্থিত ছিলেন ১৬০জন পরীক্ষার্থী !

উপজেলা প্রাথমিক শিক্ষা কার্যালয় সুত্র জানায়, এবারের পত্নীতলা উপজেলায় প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষায় মোট ৪হাজার ৩শ ৮৬জন পরীক্ষার্থী। এদের মধ্যে ছাত্র প্রাথমিকে ৩হাজার ৮শ ১৭জন ও ইবতেদায়ীতে ৫শ ৬৯ জন। তাদের মধ্যে প্রাথমিকে ছাত্র ১৮শ ৫২ ও ছাত্রী ১৯শ ৬৫ জন এবং ইবতেদায়ীতে ছাত্র ৩শ ৩ ও ছাত্রী ২শ ৬৬ জন। মোট অনুপস্থিত ছিলেন ১শ ৬০জন পরীক্ষার্থী। এদের মধ্যে প্রাথমিকে ৭৫ ও ইবতেদায়ীতে ৮৫ জন পরীক্ষার্থী অনুপস্থিত। যার মধ্যে প্রাথমিকে ছাত্র ৪৩ ও ছাত্রী ৩২ জন এবং  ইবতেদায়ীতে ছাত্র ৫৪ ও ছাত্রী ৩১ জন অনুপস্থিত ছিলেন।

উপজেলার মোট ১২টি কেন্দ্রে এক যোগে পরীক্ষা অনুষ্ঠিত হয়। কেন্দ্র গুলো হচ্ছে- নজিপুর, পুঁইয়া, গগনপুর, নাগোরগোলা, পত্নীতলা, মধইল, নাথুরহাট, সুবরাজপুর, শিমুলিয়া, বাকরইল, শিবপুর ও ওয়ারী খন্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়।রোববার সারা দেশের ন্যায় পত্নীতলা উপজেলায় সকাল ১১টায় পরীক্ষা শুরু হয় ও তা শেষ হয় দেড়টায়। প্রথম দিনের ইংরেজি বিষয়ের পরীক্ষা অনুষ্ঠিত হয়।
 
উল্লেখ্য, পত্নীতলা পল্লী বিদু্যুৎ অফিস কর্তৃক পূর্ব ঘোষিত বেলা ১টা দিক থেকে বিকেল ৪ টা ৪০ মিনিট পর্যন্ত উপজেলা সদর নজিপুর পৌর শহরসহ অন্যান্য এলাকায় বিদ্যুৎ বিছিন্ন থাকে। এতে নজিপুর ও পুঁইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের পরীক্ষার্থীরা অভিযোগে জানায়, পরীক্ষার শেষ আধা ঘণ্টা হালকা অন্ধকারের মধ্যে কষ্ট করে পরীক্ষা দিয়েছেন।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ রবিউল ইসলাম উপরোক্ত তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই