তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় 'সুপ্রস' কর্তৃক মেধাবী শিক্ষার্থী সংবর্ধনা ও বিনামূল্যে স্কুল ড্রেস বিতরন

মনপুরায় 'সুপ্রস' কর্তৃক মেধাবী শিক্ষার্থী সংবর্ধনা ও বিনামূল্যে স্কুল ড্রেস বিতরন
[ভালুকা ডট কম : ২৬ নভেম্বর]
ভোলার মনপুরায় সুপ্রস (সুপ্ত প্রতিভার সন্ধানে) কর্তৃক জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষর্থীদের সংবর্ধনা ও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে স্কুল ড্রেস বিতরন করা হয়েছে। অনুষ্ঠানে বিভিন্ন প্রতিষ্ঠানের এসএসসিতে জিপিএ-৫ পাওয়া ২০ শিক্ষার্থী ও প্রাথমিক বিদ্যালয়ের ৮৭২ শিক্ষার্থীর মাঝে স্কুল ড্রেস বিতরন করা হয়।

২৬ নভেম্বর শনিবার বেলা ১১ টায় উপজেলা অডিটোরিয়ামে টেসকো সোর্সিং বাংলাদেশ লিমিটেডের সহায়তায় ঢাকায় অবস্থানরত মনপুরার শিক্ষার্থীদের সংগঠন ‘সুপ্রস'র উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ও সুপ্রস'র প্রধান উপদেষ্টা অধ্যক্ষ মোঃ মনিরুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিধি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজ সেবক ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সহকারী অধ্যাপক এ. কে. এম. শাহজাহান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টেসকো সোর্সিং বাংলাদেশ লিমিটেডের মার্চেনডাইজার এ. কে. এম. কুদরত আলী, গার্মেন্টস টেকনোলজিস্ট রায়হান সিদ্দিকী, ফেব্রিক্স টেকনোলজিস্ট অনুপ কুমার দে, ইনফরমেশন টেকনোলজিস্ট মেহেদী হাসান।
 
এছাড়া অনুষ্ঠানে উপস্থিত থেকে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মো মিজানুর রহমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক মোশাররফ হেসেন মজনু ফরাজী, মনপুরা প্রেসক্লাব সভাপতি এম. আলমগীর হোসেন, মনপুরা ফাজিল(ডিগ্রি) মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা আমিমুল ইহসান জসিম।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অফসোনিন ফার্মাসিউটিক্যালস লিমিটেডের অফিসার মোঃ মিজানুর রহমান, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি সীমান্ত হেলাল, দৈনিক ভোরের পাতা প্রতিনিধি নজরুল ইসলাম মামুন, সুপ্রস'র প্রধান সমন্বকারী আব্দুস সামাদ, ছাত্রলীগ সাধারন সম্পাদক মো সুমন ফরাজী।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই