তারিখ : ১৭ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ পালিত

নওগাঁয় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ পালিত
[ভালুকা ডট কম : ০৭ ডিসেম্বর]
“রঙ্গীন পৃথিবী রঙ্গীন আলো, সকল নারী থাকুক ভাল“ এই প্রতিপাদ্য নিয়ে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ-২০১৬ উপলক্ষ্যে নওগাঁয় মানব বন্ধন কর্মসুচী পালিত হয়েছে। বুধবার জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে কার্যালয়ের সামনের সড়কে ঘন্টাকাল ব্যাপী এই মানব বন্ধন কর্মসুচী পালিত হয়।

মানব বন্ধন চলাকালে জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আনিসুর রহমানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে জেলা শিশু বিষয়ক কর্মকর্তা তৌহিদুল ইসলাম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শবনম মোস্তারী কলি, সাবেক চেয়ারম্যান পারভীন আকতার, খান ফাউন্ডেশানের প্রকল্প সমন্বয়কারী মাসুদুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

মানব বন্ধনে অবন্তিকা মহিলা সমিতির সভানেত্রী ডলি আজাদ, ধ্রবতারা মহিলা সমিতি, ক্লান্তি শেষে মহিলা সমিতি, কলেজ পাড়া মহিলা সমিতি, শাপলা মহিলা সমিতির সভানেত্রী ও সদস্যরা অংশ গ্রহন করেন। বক্তারা নারীর প্রতি সহিংসতা, বাল্য বিয়ে রোধ, যৌতুক, নারী ও শিশু পাচার রোধে বক্তব্য রাখেন। মানব বন্ধনে মহিলা বিষয়ক অধিদপ্তরের নারী নেত্রীরাসহ বিভিন্ন সংগঠনের প্রায় ছয় শতাধিক নারীরা অংশ গ্রহন করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই