তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর রিপোটার্স ক্লাবের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকীতে গুণীজন সম্মাননা

গৌরীপুর রিপোটার্স ক্লাবের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকীতে গুণীজন সম্মাননা
[ভালুকা ডট কম : ০৮ ডিসেম্বর]
ময়মনসিংহের গৌরীপুর রিপোটার্স ক্লাবের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার  (০৮ডিসেম্বর/১৬) বর্ণাঢ্য শোভাযাত্রা, কেককাটা ও গুণীজন সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি আলহাজ্ব মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এম.পি। অনুষ্ঠানে দৈনিক যুগান্তর প্রতিনিধি মোঃ রইছ উদ্দিনকে মফস্বল সাংবাদিকতায় বিশেষ কৃতিত্ব ও তরুণ সাংবাদিকার জন্য রাকিবুল ইসলাম রাকিবকে স্বীকৃতি স্বরূপ সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।

অনুষ্ঠানে ৭১’র রণাঙ্গনের সৈনিক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রহিম, প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন জুয়েল, ছড়াকার আজম জহিরুল ইসলাম, সাংবাদিক বেগ ফারুক আহম্মেদ, শফিকুল ইসলাম মিন্টু, আনোয়ার হোসেন শাহীন, ১০টি ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ও প্রশাসনের কর্মকর্তাদের সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করেন।

সংগঠনের সভাপতি রায়হান উদ্দিন সরকারের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোঃ সাঈদুর রহমান খান আবু সাঈদ ও সাবেক সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম লিটনের সঞ্চালনায় বক্তব্য রাখেন সাবেক পৌর মেয়র শফিকুল ইসলাম হবি, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহম্মেদ, সাধারণ সম্পাদক বিধু ভূষণ দাস, ব্যবসায়ী ঐক্য সংগঠনের সভাপতি মোঃ ইউসুফ আলী, প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন জুয়েল, সংগঠনের সাবেক সভাপতি মোতালিব বিন আয়েত প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই