তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গাজীপুরে পিকআপ চাপায় শ্রমিক নিহতের জেরে মহাসড়ক অবরোধ,গাড়িতে আগুন

গাজীপুরে পিকআপ চাপায় শ্রমিক নিহতের জেরে মহাসড়ক অবরোধ,গাড়িতে আগুন
[ভালুকা ডট কম : ০৮ ডিসেম্বর]
গাজীপুরে পিকআপ চাপায় নারী শ্রমিক হতাহতের ঘটনায় বিক্ষুব্ধ শ্রমিক ও জনতা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে ঘাতক পিকআপ ভ্যানে আগুন ধরিয়ে দিয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে সাতটার দিকে গাজীপুর সিটি কর্পোরেশনের বড়বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নারী শ্রমিক মোমেনা (৩৮) এবং আহত সাজেদা (৪০) ও সুরাইয়া (৩৭) স্থানীয়  বড়বাড়ি এলাকার ডডি পোশাক কারখানার শ্রমিক।

গাজীপুর নাওজোর হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পারাপারের সময় বড়বাড়ি এলাকায় ঢাকাগামী চটের বস্তা ভর্তি একটি পিকআপ ভ্যান তিন নারী শ্রমিককে ধাক্কা দেয়। এসময় ওই তিন নারী গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নেয়া হলে কর্তৃব্যরত চিকিৎসক ডা. মাহবুবুল আলম আহত নারী শ্রমিক মোমেনাকে মৃত ঘোষণা করেন। অপর দুইজনকে ওই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, এ ঘটনায় ওই শ্রমিক হতাহতের খবর পেয়ে ওই পোশাক কারখাানর শ্রমিক ও স্থানীয়রা ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পূর্ব পাশের লেন (ঢাকাগামী) অবরোধ সৃষ্টি করে। এক পর্যায়ে তারা পিকআপটিকে আটক করে তাতে আগুন ধরিয়ে দেয়।

খবর পেয়ে গাজীপুর শিল্প পুলিশ, হাইওয়ে পুলিশ, থানা পুলিশ ও টঙ্গী ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে ছুটে যায়। ফায়ার সার্ভিসের কর্মীরা আধাঘন্টা চেষ্টা চালিয়ে ওই পিকআপের আগুন নেভায়।

নাওজোর হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম জানান, সোয়া নয়টার দিকে ওই সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়নি। দুর্ঘটনার ফলে ময়মনসিংহের দিকে কয়েক কিলোমিটার তীব্র যানজট সৃষ্টি হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই