তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

৩ মাস পর কবর থেকে যুবকের মরদেহ উত্তোলন

৩ মাস পর কবর থেকে যুবকের মরদেহ উত্তোলন
[ভালুকা ডট কম : ০৮ ডিসেম্বর]
গাজীপুরে তিন মাস পর কবর থেকে সোহাগ (৩০) নামে এক যুবকের মরদেহ উত্তোলন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ওই মরদেহ উদ্ধার করা হয়। নিহত সোহাগ গাজীপুর সিটি কর্পোরেশনের বাহাদুরপুর এলাকার মুক্তিযোদ্ধা ওসমান গনির ছেলে।

জয়দেবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবু জাফর মোল্লা জানান, চলতি বছর ২৯ আগস্ট ভাওয়াল মির্জাপুর এলাকায় রাস্তার পাশ থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত ছাড়াই তাকে দাফন করা হয়। পরিবারের ধারণা ছিল সে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে।পরে পরিবারের লোকজন বিভিন্ন মাধ্যমে জানতে পারে সে সড়ক দুর্ঘটনায় মারা যায়নি। তাকে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে পিটিয়ে হত্যার পর ওই স্থানে ফেলে রাখা হয়।এ ঘটনায় নিহতের বাবা ওসমান গণি গাজীপুর আদালতে মামলা দায়ের করেন। পরে আদালতের নির্দেশে জয়দেবপুর থানা মামলাটি রেকর্ড করে।

পুলিশের আবেদনের প্রেক্ষিতে মরদেহ উত্তোলনের জন্য আদালত পুলিশকে নির্দেশ প্রদান করেন। ওই আদেশ পেয়ে গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মামুন শিবলীর উপস্থিতিতে বৃহস্পতিবার কবর থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই