তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সরকারে গুণকির্তন গাইলে রাজাকারও মুক্তিযোদ্ধা হয়ে যায়- ফখরুজ্জামান মতিন

সরকারে গুণকির্তন গাইলে রাজাকারও মুক্তিযোদ্ধা হয়ে যায়- ফখরুজ্জামান মতিন
[ভালুকা ডট কম : ০৯ ডিসেম্বর]
বর্তমান সরকারের গুণকির্তন গাইলে একজন রাজাকারও মুক্তিযোদ্ধা হয়ে যায় বলে মন্তব্য করেছেন বকশীগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক ফখরুজ্জামান মতিন।

তিনি বলেন বর্তমান সরকার নতুন একটি মেশিন আবিস্কার করেছেন। এই মেশিনের নাম মুক্তিযোদ্ধা বানানোর মেশিন। কোন রাজাকার যদি সরকারের গুণ গায় বা পক্ষে কথা বলে তাকে এই মেশিনের একপাশ দিয়ে ঢুকিয়ে দিয়ে আরেক পাশ দিয়ে এই রাজাকারকে মুক্তিযোদ্ধা বানিয়ে বের করে দেন। অন্যদিকে সরকারের সমালোচনা করলে প্রকৃত মুক্তিযোদ্ধাকে ওই মেশিনেই রাজাকার বানিয়ে ছেড়ে দেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় সাধুরপাড়া ইউনিয়ন ছাত্রদল কর্তৃক আয়োজিত সাধুরপাড়া নজরুল ইসলাম উচ্চ বিদ্যালয় মাঠে ছাত্র সমাবেশে এসব কথা বলেন উপজেলা বিএনপির আহবায়ক ফখরুজ্জামান মতিন। তিনি বলেন ১০ টাকা কেজি দরের চাল বিক্রি করা হচ্ছে আওয়ামী লীগের নেতাদের কাছে। একজন গরিবও এই চাল পায় না।বিএনপি এই নেতা আরও বলেন সরকার জামায়াতকে নির্মূল করার ষড়যন্ত্র করছে। তাই জামায়াত নেতাদের জিহাদি বই হাতে তুলে দিয়ে গ্রেফতার করছে।

উপজেলা ছাত্রদলের সভাপতি এসএম রাসেলের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য করেন বিএনপি চেয়ারপারসনের উপদষ্টো সাবেক পুলিশের আইজিপি আবদুল কাইয়ুম, উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক রকিবুল হাসান বাবুল, সদস্য সচিব আবদুল কাইয়ুম, যুগ্ন আহবায়ক মোতালেব সরকার, উপজেলা ছাত্রদলের সাধারন সম্পাদক জোবাইদুল ইসলাম শামীম,ছাত্রদল নেতা ফিরোজ, ইউনিয়ন ছাত্রদল নেতা সাদ্দাম হোসেন প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই