তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনাসভা

নওগাঁয় আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনাসভা
[ভালুকা ডট কম : ০৯ ডিসেম্বর]
আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস/১৬ উদযাপন উপলক্ষে নওগাঁর পত্নীতলা, সাপাহার, আত্রাই, পোরশায় পৃথক পৃথক ভাবে র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে পালিত হয়েছে।

শুক্রবার বেলা ১১টায় দূর্নীতি দমন কমিশন প্রধান কার্যালয় ঢাকার সহযোগীতায় নওগাঁর পত্নীতলায় উপজেলা প্রশাসন ও দূর্নীতি প্রতিরোধ কমিটি পত্নীতলার আয়োজনে একটি বর্ন্যাঢ়্য র‌্যালী উপজেলা চত্বরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা অডিটরিয়াস হলরুমে এসে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

“সবাই মিলে গড়ব দেশ, দুর্নীতিমুক্ত বাংলাদেশ” এবারের এই প্রতিপাদ্য নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল মালেক এর সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সাবেক সভাপতি অবসরপ্রাপ্ত অধ্যক্ষ ময়েজ উদ্দীন আহম্মেদ, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আবুহেনা মোস্তফা কামাল, দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক বিশিষ্ট সাংবাদিক ও পত্নীতলা প্রেসক্লাব সভাপতি আলহাজ্ব সামসুর রহমান চৌধুরী (বুলবুল), বিশিষ্ট কবি প্রভাষক এসএম আব্দুর রউফ, পত্নীতলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক আলহাজ্ব মনবুর রহমান গোল্ডেন, আদিবাসী পরিষদ পত্নীতলার সভাপতি ও  দূর্নীতি প্রতিরোধ কমিটি পত্নীতলার সদস্য বাবু সূধীর তির্কী, প্রধান শিক্ষক স্বদেশ কুমার মন্ডল, সাবাদিক দিলিপ চৌহান, পরেশ টুডু, শাহীনুর রহমান, রবিউল ইসলাম সহ অন্যান্য সূধীজন প্রমূখ।     

সাপাহারঃ
“সবাই মিলে গড়ব দেশ-দুর্নীতিমুক্ত বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর সাপাহারে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী, শিক্ষক, অবিভাক ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিতিতে এক বর্ণাঢ্য র‌্যালী, মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব নুরুল হক মাষ্টারের সভাপতিত্বে শুক্রবার সকাল ৯টায় সদর ইউনিয়ন পরিষদ চত্ত্বর হতে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে জিরো পয়েন্ট মুক্তমঞ্চের সামনে এসে এক মানব বন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় দিবসের তৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন চৌধুরী চাঁন মোহাম্মাদ মহিলা ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুল জলিল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোরশেদা পারভীন, দুর্নীতি প্রতিরোধ কমিটির সম্পাদক অধীর চৌধুরী, তেঘরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আঃ খালেক, সাপাহার বাজার বণীক সমিতির সভাপতি আলহাজ্ব মতিউর রহমান, সদর ইউপি চেয়ারম্যান আকবর আলী, সাংবাদিক তছলিম উদ্দীন, ডাঃ খায়রুল আলম প্রমুখ।

এবাদেও পোরশা, আত্রাই সহ জেলার অন্যান্য উপজেলা গুলোতেও আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই